সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিএসজি শুধু আমার দল নয় : নেইমার

স্পোর্টস ডেস্ক:: ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের মহা গুরুত্বপূর্ণ ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেননি নেইমার। ইনজুরির কারণে ছিলেন না এডিনসন কাভানিও। ওল্ড ট্র্যাফোর্ডে আসার আগেই অর্ধেক শক্তির দলে পরিণত হয় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। অনেকেই ধরে নিয়েছিল, এবারও হয়তো চ্যাম্পিয়ন্স লিগে ওল্ড ট্র্যাফোর্ডেই যাত্রা থেমে যাচ্ছে পিএসজির।

কিন্তু সবার ধারণাকে পাল্টে দিয়ে ওল্ড ট্র্যাফোর্ড মাতিয়ে এলো পিএসজি। স্বাগতিক ম্যানইউকে তারা হারিয়ে দিলো ২-০ গোলের ব্যবধানে। কাইলিয়ান এমবাপে এবং অ্যাঞ্জেল ডি মারিয়ার অসাধারণ পারফরম্যান্সে স্বাগতিকদের বলতে গেলে উড়িয়েই দিয়েছে পিএসজির ফুটবলাররা।

বার্সেলোনায় রিহ্যাবে রয়েছেন ইনজুরিতে মাঠের বাইরে থাকা পিএসজি তারকা নেইমার। সেখানে বসেই দেখেছেন তার দলের ওল্ড ট্র্যাফোর্ড জয়। সেখান থেকেই দেখলেন, তিনিই এই দলের একমাত্র তারকা নন। পিএসজি এখন আর একজন নির্ভর নয়। এই দলটি এখন তাকে ছাড়াও বড় ম্যাচ জিততে জানে।

neymar-1

ম্যানইউর বিপক্ষে পিএসজির মাঠে নামার এক সপ্তাহ আগেই নিজের ২৭তম জন্মদিন পালন করেন নেইমার। সেখানেই ইভেন্ট স্পন্সর রেড বুলসকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ফরাসি ক্লাবটির হয়েই একদিন তিনি ইউরোপ সেরার টুর্নামেন্টটা জয় করতে পারবেন।

ম্যানইউকে হারানোর পর নেইমার তার কোচ থমাস টুখেল এবং সতীর্থদের প্রসংশা করে বলেন, ‘পিএসজিই চ্যাম্পিয়ন্স লিগের চ্যাম্পিয়ন হবে। কারণ, পিএসজি শুধু আমার নির্ভর দল নয়। এটি একটি অসাধারণ দল। যেখানে রয়েছে বিশ্বসেরা সব ফুটবলার এবং দুর্দান্ত এক কোচ।’

ইনজুরি আক্রান্ত নেইমারের অবস্থা কী? জানতে চাইলে তিনি নিজের সম্পর্কে বলেন, ‘আমার চিকিৎসা মাত্রই শুরু হলো। এটা লম্বা একটি প্রক্রিয়া এবং দিনে দিনে আমার অবস্থা উন্নতির দিকে যাচ্ছে। স্রষ্টাকে ধন্যবাদ যে, আমি আমার দলে অনেক পেশাদার মানুষ পেয়েছি।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: