সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক

নিউজ ডেস্ক:: বগুড়ার সোনাতলা উপজেলার পাইলট বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে ছেলেকে নকল সরবরাহ করতে গিয়ে বাবাসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। এসএসসি পরীক্ষাচলাকালে আটক বাবা ও পরীক্ষার্থীর চাচাতো ভাইকে পরে ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করা হয়।

বগুড়ার সোনাতলা থানার উপ-সহকারি পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার পদার্থ বিজ্ঞান বিষয়ে পরীক্ষা চলাকালে উপজেলার তেকানী চুকাই নগর ইউনিয়নের পূর্ব তেকানী গ্রামের মৃত রফাতুল্লার ছেলে খলিলুর রহমান (৪৮) ও তার ভাতিজা একই গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে ফেরদৌস আলম এসএসসি পরীক্ষার্থী ছেলেকে নকল সরবরাহ করতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে।

এ সময় পুলিশ চাচা-ভাতিজাকে নকলসহ আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদলতে হাজির করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শফিকুর আলম পরীক্ষার্থীর বাবা খলিলুর রহমানকে সাত দিনের এবং ফেরদৌস আলমকে এক মাসের কারাদণ্ডের নির্দেশ প্রদান করেন।

বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শফিকুর আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরীক্ষা কেন্দ্রে কেউ অনিয়মের চেষ্টা করলে তাদের ছাড় দেওয়া হবে না। তারা অনিয়মের চেষ্টা করছিল।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: