সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৬ দিনব্যাপী শ্রীমন্ নিত্যানন্দ প্রভুর শুভ আবির্ভাব জয়ন্তী মহোৎসব শুরু

সিলেট নগরীর মাছুদিঘীর পারে শুরু হয়েছে ৬ দিনব্যাপী শ্রীমন্ নিত্যানন্দ প্রভুর শুভ আবির্ভাব জয়ন্তী মহোৎসব। গতকাল বুধবার সন্ধ্যায় সাড়ে ৬টায় শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা সিলেট শাখা আয়োজিত এ মহোৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে পৌরহিত্য করেন পাঠক স¤্রাট প্রভুপাদ শ্রীল নিত্যগোপাল গোস্বামী। পরে তিনি মঙ্গল প্রদীপ জ্বালিয়ে উৎসবের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে পাঠক স¤্রাট প্রভুপাদ শ্রীল নিত্যগোপাল গোস্বামী বলেন, বিশ্বে অশান্তির মূল কারন অসহিষ্ণুতা। সকল ক্ষেত্রে সহিষ্ণুতা দেখালে শান্তি আসবে। বিশ্বশান্তি প্রতিষ্ঠা করতে হলে প্রথমে নিজের মধ্যে সহিষ্ণুতা জাগ্রত করতে হবে। এ সহিষ্ণুতা আসবে ভক্তি থেকে। তিনি বলেন, সবাইকে ভালবাসতে হবে। সবার মধ্যে ভালবাসা জাগ্রত করতে হবে। তাহলেই প্রেমময় বিশ্ব গড়ে তোলা সম্ভব। তিনি মানবিক ও আদর্শিক মানুষ হতে শ্রীমন্ নিত্যানন্দ প্রভুর বাণী ও চেতনা ধারক ও পালন করার আহবান জানান।

শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা সিলেট শাখার সাধারণ সম্পাদক দেবদাস রায় ও এডভোকেট রঞ্জন ঘোষের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি শ্রী গিরিশ পূজারী, শাবিপ্রবি’র ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ড. হিমাদ্রি শেখর রায়, স্বাস্থ্য বিভাগ সিলেটের অবসরপ্রাপ্ত পরিচালক ডা. বর্ণদ্বীপ লাল দাস ও নরেন্দ্র কুমার দে মনা। পরে রাত ৯টায় শ্রীলীলা কীর্ত্তন পরিবেশন করেন ভারতের প্রখ্যাত কীর্ত্তনীয়া শ্রী দেবপ্রতীম বিশ্বাস ও তার দল। কীর্ত্তন শেষে প্রসাদ বিতরণ করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: