সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘প্রাণ’ লোক উৎসব

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জে তিন দিনব্যাপী লোক উৎসবের আয়োজন করা হয়েছে। দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের সহায়তায় জেলা প্রশাসনের উদ্যোগে ১৪ ফেব্রুয়ারি থেকে জালাল স্টেডিয়ামে এই উৎসব শুরু হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উৎসবের উদ্বোধন করবেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এতে বক্তব্য দেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব মো. সফিউল আলম ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাবেল ও কণ্ঠশিল্পী আশিক।

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেন, তিনজন মরমি কবির নামে এই উৎসব উৎসর্গ করা হবে। তারা হলেন- শেখ ভানু শাহ, মুন্সি শাহ জহির উদ্দিন দ্বীনহীন ও সৈয়দ শাহনুর। যাদের লেখা বাউল গান শতাব্দীকাল ধরে মানুষের হৃদয়ে স্থান দখল করে আছে।

এতে স্থানীয় শিল্পী ছাড়াও দেশবরেণ্য বাউল শিল্পীরা গান পরিবেশন করবেন। এই লোক উৎসবকে ঘিরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নারীদের জন্য পৃথকভাবে বসার স্থান করা হবে। অনুষ্ঠানস্থলসহ আশপাশের এলাকা সিসি ক্যামেরার আওতায় থাকবে। প্রতি বছরই এই উৎসব চলবে বলে জানান জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: