সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাথরুমে পানি নেই, বিমানের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক:: বিমান চলাচল করার প্রক্রিয়াটা অন্যান্য বাহনের চেয়ে বেশ জটিল। আর একবার বিমান উড্ডয়ন করলে জরুরি কারণ ছাড়া সেটি অবতরণ করা হয় না। কিন্তু স্কটল্যান্ডের গ্লাসগো বিমানবন্দর থেকে ছেড়ে যাওয়া একটি বিমান জরুরি অবতরণ করা হয়েছে বাথরুমে পানি না থাকায়।

গণমাধ্যমে আসা খবর অনুযায়ী, গত সোমবার স্কটল্যান্ডের গ্লাসগো বিমানবন্দর থেকে আনুমানিক সকাল নয়টায় টেনেরিফের উদ্দেশে উড়ে যাচ্ছিল এলএস-১৫৫ বিমানটি। কিন্তু উড্ডয়নের ঘণ্টাখানেক পর যাত্রীদের চা-কফি দিতে গিয়ে বিমান কর্মীরা দেখলেন বিমানে মজুদ সব পানি শেষ।

বিমানটি তখন আয়ারল্যান্ডের পশ্চিমাঞ্চল দিয়ে উড়ে যাচ্ছিল। তাছাড়া বিমানের কর্মীরা দেখেন বাথরুমেও একফোঁটা পানি নেই। কিন্তু বাথরুমে পানি ছাড়া চলবে কীভাবে। যে কোনো জরুরি মুহূর্তে পানির প্রয়োজন পড়তে পারে। তাই যাত্রীদের কথা মাথায় রেখে বিমান জরুরি অবতরণের সিদ্ধান্ত নেয়া হয়।

সঙ্গে সঙ্গে পাশের একটি এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করেন পাইলটরা। তারপরই বিমানের গতিপথ পরিবর্তন করে ম্যানচেস্টার বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয় বিমানটিকে।

সংশ্লিষ্ট বিমান সংস্থার মুখপাত্র জানিয়েছেন, পানির সমস্যার কারণেই বিমানটি জরুরি অবতরণ করানো হয়েছে। তিনি আরও বলেন, ‘আমরা সবসময় যাত্রীদের সমস্যা আমলে নিয়ে তাদের চাহিদার প্রতি গুরুত্ব দেই খেয়াল রাখি। তাই যাত্রীদেরর অন্য একটি বিমানে করে গন্তব্যে পৌঁছে দেয়া হয়েছে।’







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: