সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিডনিতে ‘স্বাধীনতা দিবস’ মেলা ৯ মার্চ

প্রবাস ডেস্ক:: অস্ট্রেলিয়া ইনক সিডনির রকডেলস্থ পালকি রেস্তোরাঁয় স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে রোববার সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সংগঠনটির উদ্যোগে আগামী ৯ মার্চ দ্বিতীয়বারের মতো স্বাধীনতা মেলা উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়।

কোরআন তেলোয়াত এবং বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে হাবিবুর রহমানের সঞ্চালনায় ডা. আব্দুল ওহাব সভাপতিত্ব করেন। সাংবাদিক সম্মেলনে ভাষা সৈনিকদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সাংবাদিক ও অতিথিদের ফুল দিয়ে সম্মাননা জানানো হয়।

Austrela3

বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি তুলে ধরার জন্যই এ মেলার আয়োজন। আগামী ৯ মার্চ বেলা ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত সিডনির ল্যাকাম্বাস্থ পেরি পার্ক মাঠে আয়োজিত হয়। আয়োজকরা জানান, এবারের অনুষ্ঠানমালায় থাকবে গান, নাচসহ বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা, বাচ্চাদের জন্য বিভিন্ন রকমের রাইড, ফ্যাশন শো, পোশাক ও বাহারি খাবারের দোকান ও ফায়ার ওয়ার্কস (আতশবাজি)। মেলায় প্রবেশ মূল্য নেই।

Austrela3.jpg

সাংবাদিক সম্মেলনে মেলা সংক্রান্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আয়োজক কমিটি। মেলা কমিটির মধ্য রয়েছেন মনিরুল হক জর্জ, আবুল হাসান, জাহিদুল ইসলাম, ফারুক খান, সালেহ ইবনে রসুল, পারভেজ আহমেদ, নাফিজ ও নুরে আলম লিটন, ড. জাকির প্রমুখ।

সাংবাদিক ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা ও লোকাল কাউন্সিলররা উপস্থিত ছিলেন। মেলা কমিটি সবার সহযোগিতা কামনা করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: