সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আসামির গলায় সাপ পেঁচিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদ

আন্তর্জাতিক ডেস্ক:: অভিযুক্ত আসামির কাছ থেকে সত্য বের করতে তার গলায় জীবন্ত সাপ পেঁচিয়ে দিয়ে জিজ্ঞাসাবাদের ঘটনায় ক্ষমা চেয়েছে ইন্দোনেশিয়ার পুলিশ। দেশটির উত্তরাঞ্চলীয় প্রদেশ পাপুয়ায় একদল পুলিশ কর্মকর্তা অভিযুক্ত এক আসামির বিরুদ্ধে তদন্তে নেমে এমন কাজ করেছেন।

অনলাইনে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মাটিতে বসে থাকা এক ব্যক্তিকে মোবাইল ফোন চুরি করার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর সামনে দাঁড়ানো পুলিশের এক কর্মকর্তা তাকে সাপ দিয়ে ভয় দেখাচ্ছেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে অভিযুক্ত ব্যক্তির গলায় সাপটি ঝুলিয়ে দেন ওই কর্মকর্তা।

মাটিতে বসা অভিযুক্ত ওই ব্যক্তিকে পুলিশ কর্মকর্তা বারবার জিজ্ঞেস করছেন, ‘আমাকে বল যে কতবার তুই মোবাইল চুরি করেছিস।’ অনেকবার জিজ্ঞেস করার পর ওই ব্যক্তি উত্তর দেন, ‘মাত্র দুইবার আমি মোবাইল চুরি করেছি।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পাশ থেকে একজন অভিযুক্ত ব্যক্তিকে চোখ খোলার কথা বলেন। তিনি আরও বলেন, ‘চুরির কথা স্বীকার কর নইলে তোর মুখে সাপ ঢুকিয়ে দেয়া হবে।’ তাছাড়া ওই ব্যক্তি অভিযুক্তের ট্রাউজারের নিচেও জীবন্ত সাপ ঢুকিয়ে দেয়ার হুমকি দেন।

এমন ঘটনার ভিডিও ছড়িয়ে পড়লে অনলাইনে ব্যাপক সমালোচনা শুরু হয়। প্রাদেশিক পুলিশ প্রধান টনি আনন্দ এক বিবৃতিতে বলেন, ‘তদ্ন্ত কর্মকর্তার এমন আচরণ পেশাদারিত্বের পরিচয় বহন করে না। আমরা ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।’ তবে সাপটি বিষধর ছিল না বলেও জানান তিনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: