সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা পরিষদের ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের সনদ বিতরণ

স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. মতিউর রহমান বলেছেন, দেশের বেকার যুবক ও যুব নারীদের আত্মকর্মী হিসেবে গড়ে তুলে দারিদ্র বিমোচনের জন্য কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনবল তৈরিতে কাজ করছে সরকার। বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশ এবং এর জনগোষ্ঠী মেধাবী। এই মেধাবী জনগোষ্ঠীকে দক্ষ এবং যোগ্য করে তুলতে প্রয়োজন যুগপোযোগী শিক্ষা ও প্রশিক্ষণ এবং সঠিক পদ্ধতি তে প্রশিক্ষণ পেলে এদেশের তরুণরা নিজেদের যোগ্যতা প্রমাণে অর্জন করবে অভুতপূর্ব সফলতা। যারা কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ করেছেন এ অর্জনটুকু আপনারা কাজে লাগাবেন।

তিনি সোমবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের উদ্যোগে দরিদ্র নিরসন, নারী উন্নয়ন, আত্মকর্মসংস্থান, জীবনমান উন্নয়ন ও সচেনতাবৃদ্ধি প্রশিক্ষণ কার্যক্রমের আওতায় ফ্রি বেসিক কম্পিউটার ও গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণের সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এড. মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাঁটলিপিকার এ. কে. এম কামরুজ্জামান মাসুমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, সিলেট জেলা পরিষদের সদস্য মো. আশিক মিয়া, ইমাদ উদ্দিন, শাহনুর আহমদ, প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ লোকমান আহমদ। সুষ্মিতা চক্রবর্তীর পবিত্র গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মাহফুজুল হাসান ইব্রাহীম, প্রিয়া আক্তার প্রমুখ। অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: