সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবন বাঁচাতে শাবিতে চলচ্চিত্র প্রদর্শন

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালনের উদ্যোগে শাবি শিক্ষার্থীর চিকিৎসার ফান্ড কালেকশনের উদ্দেশ্যে চ্যারিটি ফিল্ম শো’র আয়োজন করেছে। শাবির কেন্দ্রীয় মিলনায়তনে সোমবার ও মঙ্গলবার দুই দিনে চারটি চলচ্চিত্র প্রদর্শন করা হবে।

থাইমোমিক কারসিনোমা নামক একটি জটিল রোগে আক্রান্ত শাবির পদার্থবিজ্ঞান বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মাহবুবে সোবাহানী আল্লামার আর্থিক সহযোগিতার জন্য আয়োজিত চ্যারিটি ফিল্ম শো’তে মোট চারটি চলচ্চিত্র প্রদর্শন করা হবে। সঞ্চালনের উদ্যোগে আয়োজিত শাবির কেন্দ্রীয় মিলনায়তনে চ্যারিটি ফিল্ম শো’তে প্রথম দিন সোমবার (১১ই ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে ‘রাজকাহিনী’ চলচ্চিত্র প্রদর্শন করা হবে৷ একই দিন সন্ধ্যা ৬টা থেকে ‘Coco’ সিনেমা প্রদর্শন করা হবে।

পরের দিন মঙ্গলবার (১২ই ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে ‘শ্যামল ছায়া’ চলচ্চিত্র প্রদর্শন করা হবে এবং সন্ধ্যা ৬টা থেকে ‘Hunter Killer’ চলচ্চিত্র প্রদর্শন করা হবে। চলচ্চিত্র প্রদর্শনের জন্য প্রতিটা টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৪০ টাকা। এই চ্যারিটি ফিল্ম শো থেকে উপার্জিত অর্থ মাহবুবে সোবাহানী আল্লামার চিকিৎসার জন্য ব্যয় করা হবে।

চ্যারিটি ফিল্ম শো’র আয়োজকরা জানান, ‘মানুষের সেবায় আমরা সর্বদা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায়, আমাদের এই চ্যারিটি ফিল্ম শো। ফিল্ম শো’র টিকিট থেকে অর্জিত অর্থ শাবির শিক্ষার্থী মাহবুবে সোবাহানী আল্লামার জন্য ব্যয় করা হবে।’ তিনি বলেন, ‘আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টাই পারে আল্লামা ভাইকে আমাদের মাঝে ফিরিয়ে আনতে। আশাকরি, সবাই টিকিট কেটে সিনেমা দেখে ভাইয়ের আর্থিক সহযোগিতায় আসবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: