সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে সরিয়ে নেয়া হলো ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক

ডেইলি সিলেট ডেস্ক:: অবশেষে সরিয়ে নেয়া হলো সেই ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক।রোববার নগরীর কদমতলতে সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্মিত ‘মুক্তিযোদ্ধা চত্বর পাবলিক টয়লেট’র নাম ফলক সরিয়ে নেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।এখন থেকে এর নাম হবে ‘কদমতলী’ পাবলিক টয়লেট হবে এমনটি জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এ পাবলিক টয়লেটটির উদ্বোধন করেন। উদ্বোধনের পরই এ পাবলিক টয়লেটটির নাম নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।এ নিয়ে তিব্র প্রতিক্রিয়ার আর অসন্তোষের সৃষ্টি হয়। একই সঙ্গে বিক্ষুব্দ হন মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দও। তারা তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ মুখর হয়ে ওঠেন।ডেইলি সিলেটসহ বেশ কয়েবটি গণমাধ্যম এ নিয়ে নিউজ করে।

সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, ‘অসাবধানতাবশত’ টয়লেটটির নামকরণ হয়েছে। পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ দেখার সঙ্গে সঙ্গেই তা সরিয়ে নেয়া হয়েছে। এখন এ পাবলিক টয়লেটটির নামকরণ হবে ‘কদমতলী পাবলিক টয়লেট’।

তিনি বলেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সঙ্গে আমার কথা হয়েছে। তার সঙ্গে কথা বলে বিষয়টির সুরাহা হয়েছে।

সিলেট মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল জানান, মেয়র আমাকে ফোন করে বলেছেন, অসাবধানতাবশত এটা হয়েছে।এ নিয়ে কোনো আন্দোলন না করার আহবান জানিয়েছেন তিনি। একই সঙ্গে তিনি দু:খ প্রকাশ করে তাৎক্ষনিকভাবে পাবলিক টয়লেটটির নাম ফলক সরিয়ে নেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: