সর্বশেষ আপডেট : ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাহেবের বাজারে ২য় গ্র্যাজুয়েশন ক্রিকেট কাপের উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক ::
সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজারে দ্বিতীয় গ্র্যাজুয়েশন ক্রিকেট কাপের উদ্বোধনী ম্যাচ গতকাল শুক্রবার দুপুর ২টায় সাহেবের বাজারের পূর্বের মাঠে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের উদ্বোধন করেন বিন্না কান্দি উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কালাম সামছুদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা স্পোর্টস একাডেমির আহ্বায়ক ইকলাল আহমদ বলেন, মানব সভ্যতার অগ্রগতির সাথে সাথে বেড়েছে প্রতিনিয়ত মানুষের কর্মব্যস্ততা। জীবনের অলিগলি পার হতে আর জীবনের মান উন্নয়নে মানুষ ছুটতে ছুটতে হয়ে পড়ছে ক্লান্ত। সাফল্য আর ভাগ্য উন্নয়নে কর্মব্যস্ত মানুষের ছুটে চলা জীবনে একটুখানি বিরতিতে খেলাধুলার বিকল্প আর কিছু হতে পারেনা। বলা চলে- সুস্থ দেহ সবল মন, খেলাধূলার প্রয়োজন। জীবনের সাথে সংগ্রামরত মানুষকে অন্ততঃ কিছু সময়ের জন্য জীবনকে উপভোগ করতে, পাশাপাশি শারীরিক ও মানসিক কিছুটা প্রশান্তি ও বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে তোলে। ক্রীড়াঙ্গণে বাংলাদেশ অনেক এগিয়ে গিয়েছে। বিশ্বের কাছে বাংলাদেশ ক্রীড়াঙ্গণে এক পরিচিত মুখ। এ ধারা অব্যাহত রাখতে এরকম ছোট ছোট টুর্নামেন্টের গুরুত্ব অপরীসিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আবুল হোসেন। উপস্থিত ছিলেন টূর্নামেন্টের পরিচালক জসিম উদ্দিন, মুহিত হোসেন, আব্দুল মুক্তার, জুনেদ আহমদ, উস্তার আলি ও আব্দুল বাসিত, সাংবাদিক ইদ্রিছ আলী, মতিউর রহমান প্রমুখ। ধারাভাষ্য প্রদান করেন প্রভাষক মাহবুবুর রহমান। ম্যাচ পরিচালনা করেন অ্যাডভোকেট নুরুল আমিন ও দেলোয়ার হোসেন। ইয়ং টাইগার্স টিম ৪ উইকেটে জয় লাভ করেন। খেলায় টিম ইয়াং ফাইটার্সের নেতৃত্ব দেন এমরান আলি তালুকদার ও ইয়াং টাইগার্সের আব্দুস সালাম।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: