সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মেলা বন্ধের দাবিতে বৃহত্তর শাহী ঈদগাহবাসীর মানববন্ধন

সিলেট নগরীর শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আন্তর্জাতিক বাণিজ্য মেলা বন্ধের দাবিতে বৃহত্তর শাহী ঈদগাহ এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ফেব্রুয়ারী) বিকেল ৪টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শেখ রাসেলের নামে আজো কোনো খেলার আয়োজন করা হয়নি। এই মাঠটি নামেই শেখ রাসেল মিনি স্টেডিয়াম। শেখ রাসেল মিনি স্টেডিয়ামের মাঠের খোলা জায়গায় আমরা বৃহত্তর শাহী ঈদগাহ বাসীসহ বিভিন্ন এলাকার শিশু-কিশোর খেলাধুলা করে আসছে । ক‘দিন পরপর মেলার জন্য তারা এখন আর এই মাঠে খেলা করতে পারছে না। আমাদের এলাকার অনেক ডায়বেটিক রোগীরা ভোরে ও বিকেলে এই মাঠে হাটাহাটি করতেন। এখন আর তা করতে পারছেন না। কারণ তারা এখানে এসে আগের পরিবেশ পাচ্ছেন না।
এই মাঠের পাশে শিক্ষা প্রতিষ্ঠান ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এবং সংক্রামক ব্যাধি হাসপাতার রয়েছে। মেলায় উচ্চস্বরে গানবাজনায় রোগীসহ ছাত্রছাত্রীরদের পড়ালেখায় সমস্যা হয়।
একটি চক্র ক‘দিন পর পর এই জায়গায় মেলার আয়োজন করে তাদের ফায়দা হাসিল করে। কখনোবা পশুর হাটের আয়োজন করা হয়। এই মাঠে কোন খেলার আয়োজন করা হয়না। খেলার মাঠে শুধুই খেলা হবে, তাই আমরা মেলা চাইনা। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন- মাঠ কমিটির সদস্য মুকুল আহমদ, সিলেটে জেলা ছাত্রলীগের সহ সভাপতি সয়েফ আহমদ, সিলেটে জেলা ছাত্রলীগের সদস্য সোয়েব আহমদ, যুবলীগ নেতা সিদ্দিক আহমদ, দিদার, শামিম আহমদ, আবির, জাকারিয়া, মনির, পল, শুভন, সালমান, সাইদ, ফারুখ, সাহেদ আহমদ, রনি দাস, তানভির, ইমু, রাজু, ইব্রাহিম, ইসলাম মিয়া, জাহেদ আহমদ, তন্ময়, রানা, মাসুদ আহমদ, কুতুব মিয়া, রাহি, নিহাদ, জাবেদ, নজরুল এবং যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গসংঘঠনের নেতৃবৃন্দ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: