সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে আবারও চিকিৎসায় গাফিলতিতে শিশুর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক:: চিকিৎসায় গাফিলতির অভিযোগে ভারতে আরও এক শিশুর মৃত্যু হয়েছে। কলকাতার এনআরএস হাসপাতালে মৃত্যু হওয়া শিশুটির নাম স্নেহা সরকার। বুধবার কলকাতার কাছাকাছি বেলেঘাটা এলাকার ছোট্ট শিশু স্নেহার বাবা-মা তাকে শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি করে। পরে শুক্রবার রাতে শিশুটির মৃত্যু হয়। এই ঘটনায় শনিবার শিশুটির পরিবার এন্টালি থানায় অভিযোগ দায়ের করেছে।

বুধবার হাসপাতালে ভর্তির পর বৃহস্পতিবার শিশুটির চোখমুখ ফুলে যায়। শিশুটির পরিবারের অভিযোগ, হাসপাতালে প্রথমে অক্সিজেন দেওয়া হলেও পরে চিকিত্সক এসে তা খুলে দেন। পরিবারের লোকজনের সঙ্গেও ভালো ব্যবহার করা হয়নি বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকালেই হাসপাতাল থেকে জানানো হয় শিশুটির তেমন কোন সমস্যা নেই। এরপর রাত পৌঁনে নয়টায় শিশুটির মৃত্যু হয়। স্নেহার বাবার অভিযোগ, শুক্রবার বার বার চিকিত্সকদের জানানো হয়েছে যে তাদের মেয়ের সমস্যা হচ্ছে। এরপর চিকিত্সক শিশুটিকে পরীক্ষা করেন এবং রাত নয়টায় জানানো হয় যে, তার মেয়ের মৃত্যু হয়েছে।

পরিবারের অভিযোগ, চিকিত্সকদের গাফিলতিতেই তাদের মেয়ের মৃত্যু হয়েছে। সময় মতো শিশুটিকে অক্সিজেন দেওয়া হয়নি। তবে ওই শিশুর মৃত্যুর বিষয়ে হাসপাতালের তরফ থেকে কোন প্রতিক্রিয়া জানানো হয়নি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: