সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে ৬ বছরের শিশুকে নৃশংসভাবে হত্যার স্বীকারোক্তি

ডেস্ক রিপোর্ট:: সিলেটের গোয়াইনঘাটে ৬ বছরের শিশুকে জবাই করে হত্যা মামলায় পুলিশের হাতে আটক ঘাতক আবরাবুল হক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছে। শুক্রবার সিলেটের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শিশুকে জবাই করে হত্যা করা হয়েছে বলে ঘাতক গোয়াইনঘাট থানার ফেনাইকোনা গ্রামের নুর উদ্দিনের ছেলে আবরাবুল হক(১৯) স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হিল্লোল রায়।

তিনি জানান, ঘাতক আরাবুল হক আদালতে তার স্বীকারোক্তিতে উল্লেখ করেছে, ঘটনার কিছু দিন আগে আবরাবুল তার প্রেমিকাকে নিয়ে জাফলং যায়। চা বাগানে তাদেরকে আপত্তিকর অবস্থায় লোকজন আটক করে। সে সময় তাদের অভিভাবকদের খবর দেয়া হয়।

তখন নিহত সাহেল(৬) এর পিতা সোয়াব আলী কালা মিয়া সহ লোকজন গিয়ে তাদের অভিভাবকদের নিয়ে আসে। এ নিয়ে কালা মিয়া আসামি আবরাবুল হক কে শাসন তথা গালাগালি করে এবং আবরাবুল এর পিতা-মাতা ভাইদের বলে তাদেরকে শাসন করতে। ফলে আবরাবুল এর পরিবার তাকে ঘর থেকে বাহির করে দেয়। এ নিয়ে আবরাবুল কালা মিয়াকে দোষীভাবে এবং তাকে শিক্ষা দেয়ার জন্য তার ৬ বছরের শিশু সাহেলকে গত ৬ ফেব্রুয়ারি গলাকেটে হত্যা করে। লাশ জঙ্গলে ফেলে দেয়।

হিল্লোল রায় আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার খুনি আবরাবুলকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। আর আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি শেষে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: