সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর শ্যামসুন্দর জিউর আখড়ায় নাম ও লীলা সংকীর্তন মহোৎসব ১১ ফেব্রুয়ারি শুরু

ভক্তিচিত্তে স্বপ্নাদেশ প্রণোদিত হয়ে প্রভুপাদ শ্রী শ্রী কৃষ্ণকেষব গোস্বামীর প্রতিষ্ঠিত আরাধ্য শ্রী শ্রী কাঁলাচাঁদ জিউর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অষ্টপ্রহর ব্যাপী নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।
সিলেট নগরীর বিলপার, লামাবাজারের শ্রীশ্রী শ্যামসুন্দর জিউর আখড়ায় ওই নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব অনুষ্ঠিত হবে। কর্মসূচির মধ্যে রয়েছে, আগামী ১১ ফেব্রয়ারি সোমবার বিকাল ৫ টায় শ্রীহট্ট হরিসভা সিলেটের পরিবেশনায় শ্রীমদ্ভাগবত পাঠ, রাত ৮ টায় সুনামগজ্ঞের পাগলার শ্রী নিরঞ্জন দাসের পরিবেশনায় শুভ অধিবাস কীর্ত্তন, ১২ ফেব্রুয়ারি মঙ্গলবার ব্রাহ্মমুহুর্ত থেকে অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব।
নামসুধা পরিবেশন করবেন শ্রীশ্রী বিনোদ বিহারী দাশ বাবুল, শ্রীযুক্ত সুধাংশু শেখর দত্ত (সিল্টু মাষ্টার), শ্রীযুক্ত নিরঞ্জন দাস, শ্রীযুক্ত নিশিকান্ত তালুকাদার ও শ্রীযুক্ত রতন মনি দাস বাবুল। মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন ভক্তপদরজঃ কৃপাপ্রার্থী শ্রী কন্দর্প কেশব গোস্বামী বিক্রম। দুপুর ১ টায় মহাভোগরাগ। বেলা ২ টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।
পরদিন ১৩ ফেব্রুয়ারি বুধবার সকাল ১০ টায় দধিভান্ড ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ করা হবে। অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে  উপস্থিত থাকার জন্য শ্রী শ্রী শ্যামসুন্দর আখড়া বিলপারের পক্ষ থেকে শ্রী কর্ন্দপ কেশব গোস্বামী বিক্রম বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: