সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাই ছাত্রকল্যাণ পরিষদের প্রিমিয়ারলীগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা ::
দিরাই ছাত্রকল্যাণ পরিষদের প্রিমিয়ারলীগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। ৮ ফেব্র“য়ারী শুক্রবার বিকেল ৩টায় এম.সি কলেজ খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এতে বক্তব্য রাখেন প্রধান অতিথি সিলেট এম.সি কলেজের উপাধ্যক্ষ সালেহ উদ্দিন আহম্মেদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শুধু দেহকে নয়, মনকেও সুন্দর রাখে। খেলাধুলা মাদক ও জঙ্গি কার্যক্রমেই নয়, সব ধরনের খারাপ কাজ থেকে মানুষকে দূরে রাখে। তিনি বলেন, খেলাধুলাই ভালো করলেই চলবে না, পড়াশোনাতেও হতে হবে ইস্পাত কঠিন। সমাজে প্রতিষ্ঠিত হতে হলে খেলাধুলার পাশাপাশি পড়াশোনায়ও মনযোগী হতে হবে। কেননা উচ্চ শিক্ষা ছাড়া কেউ সাফল্যের চূড়ায় পৌঁছাতে পারে না।

ছাত্রকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা, সাবেক সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী খেলায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আবু সালিম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এম.সি কলেজ ছাত্রলীগ নেতা হাবিব, রোকন, অপু সুরনঞ্জিত, তাপস, তোফায়েল, রবিউল পাবেল সহ ছাত্রকল্যাণের সিনিয়র সদস্য ও ছাত্রলীগের অন্যান্য কর্মীরাও উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় রফিনগর দলকে ৯৫ রানে হারায় রাজানগর দল। খেলায় ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত রাজানগরের অনিক। প্রতিযোগিতায় মোট ১০ দল অংশগ্রহণ করে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: