সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৪নং ওয়ার্ডে ছয় সংগঠনের যৌথ প্রয়াসে সহস্রাধিক নারী-পুরুষের রক্তের গ্রুপ নির্ণয়

নগরীর ছড়ারপার ও কালিঘাট এলাকায় বিনামূল্যে সহস্রাধিক নারী-পুরুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। শুদ্ধ স্যোশাল অর্গানাইজেশনের সহযোগিতায় এবং চাউলবাজার শ্রমিক কল্যাণ সমিতি, সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেট, পিয়াজপট্টি শ্রমিক কল্যাণ পরিষদ, সুনামগঞ্জ ঐক্য কল্যাণ পরিষদ সিলেট, কালিঘাট শ্রমিক কল্যাণ সংস্থা ও কিশোরগঞ্জ সমাজ কল্যাণ পরিষদ সিলেটের যৌথ উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত ছড়ারপারস্থ কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গন ও কালিঘাট এলাকায় স্বতঃস্ফূর্তভাবে সাধারণ মানুষ রক্তের গ্রুপ নির্ণয় কার্যকমে অংশ নেন। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর শাহানা আক্তার শানু, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মাসুক মিয়া, শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, সাংবাদিক আবুল মোহাম্মদ।
সভায় বক্তারা বলেন, সকল মানুষের রক্তের গ্রুপ জানা একটি গুরুত্বপূর্ণ বিষয়। রক্তের গ্রুপ জানা থাকলে মানুষের বিপদের মুহুর্তে সহজে রক্ত আদান-প্রদান করা যায়। বক্তারা ১৪নং ওয়ার্ডের সামাজিক সংগঠনগুলোকে সঠিক দিক-নির্দেশনা ও পৃষ্টপোষকতা প্রদানের জন্য কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ সমাজকল্যাণ পরিষদ সিলেটের সভাপতি হানিফ মিয়া, সহ সভাপতি মো. সোহাগ ইবনে নুর, সাধারণ সম্পাদক মহি উদ্দিন উজ্জল, চাউলবাজার শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক আল আমিন, কালিঘাট শ্রমিক কল্যাণ সংস্থার সভাপতি মো. ইব্রাহিম, সাধারণ সম্পাদক লিটন আহমদ, পিয়াজপট্টি শ্রমিক কল্যাণ পরিষদের সভাপতি হাসান মিয়া, সাধারণ সম্পাদক নুর হোসেন, সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেটের সভাপতি আখতার হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজ আল গালিব, সুনামগঞ্জ ঐক্য পরিষদ সিলেটের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কাদির বেগ, রুবেল আহমদ, নাসিমুর রহমান নাসিম, বাহার মিয়া, ঝান্টু মিয়া, ফারুক আহমদ, মাহবুব মিয়া, বাছির মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: