সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির শিক্ষক ও কর্মকর্তাদের স্বাস্থ্যবীমা চুক্তি

শাবি প্রতিনিধি ::

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষক এবং কর্মকর্তাদের জন্য স্বাস্থ্যবীমা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শাবির একাডেমিক কাউন্সিলর সভাকক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির মধ্যে এ স্বাস্থ্যবীমা চুক্তি স্বাক্ষরিত হয়।

স্বাস্থ্যবীমা চুক্তিপত্রে শাবির পক্ষ থেকে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস এবং প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম. জালালুল আজিম স্বাক্ষর করেন।

এসময় শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানগণ, কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দ এবং প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘সকলের জন্য নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে আজকের এই চুক্তি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে অন্যতম মাইল ফলক হয়ে থাকবে। প্রাথমিক পর্যায়ে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা এ বীমার আওতায় আসলেও অতি দ্রুত সময়ের মধ্যে সকল ছাত্র-ছাত্রী এবং কর্মচারীদের বীমা সেবার আওতায় নিয়ে আসা হবে।’

এই স্বাস্থ্যবীমা চুক্তির ফলে শাবির শিক্ষক ও কর্মকর্তা স্বাস্থ্যবীমার আওতাভূক্ত হবেন। সাড়া দেশে ১০০ টির অধিক সরকারী ও বেসরকারী হাসপাতালে স্বাস্থ্যবীমার আওতায় এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তারা স্বাস্থ্যসেবা উপভোগ করবেন এবং চুক্তি অনুযায়ী কোম্পানির পক্ষ থেকে বাৎসরিক সর্বোচ্চ ৬ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদার করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: