সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুপারস্টার ক্রিকেট ক্লাবের ৮ম সিক্স-এ সাইড টুর্নামেন্ট সম্পন্ন

গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুপারস্টার ক্রিকেট ক্লাবের আয়োজনে ৮ম সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গত বুধবার (৬ ফেব্রুয়ারী) খদ্দাপাড়া গ্রামের ঐতিহ্যবাহী বড়ডাক মাঠে এ টুর্নামেন্টর ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সৌদি প্রবাসী দিলাল আহমদের সভাপতিত্ব ও আব্দুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৬নং ঢাকাদক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউ পি সদস্য কয়ছর আহমদ কস্তন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলায় কেউ হারে, কেউ জয়লাভ করে। মূল কথা হলো খেলাধুলায় অংশগ্রহণ করা। তিনি বলেন, খেলাধুলাই পারে যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে। খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা। তিনি আয়োজক কমিটিকে এ ধরনের প্রতিযোগিতামূলক খেলা আয়োজন করায় ধন্যবাদ জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমেরিকা প্রবাসী তাহিদ আহমদ, সুপার স্টার ক্রিকেট ক্লাবের উপদেষ্টা মিজান আহমদ, শরফ উদ্দিন বাবলা, স্বপন আহমদ, সাংবাদিক আব্দুর রহমান, রুবেল আহমদ, আব্দুল আহাদ, জামিল আহমদ, ছায়াদ আহমদ, মিজানুর রহমান সাহেদ, ফখরুল ইসলাম।
এছাড়াও অন্যন্যার মধ্যে উপস্থিত ছিলেন সুলতান, ইশতিয়াক, কামরান, মুহতাছিম বিল্লাহ, মিনহাজ, কাবুল, এমরান, বদরুল প্রমুখ। পরবর্তীতে চ্যাম্পিয়ন দল কে পাঁচটি ক্রিকেট ব্যাট হাতে তুলে দেন অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: