সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিশু রাহিকে বাঁচতে এগিয়ে আসুন

কুলাউড়া সংবাদদাতা :

তিন মাসের শিশু রাহি বেগম। ফুটফুটে এ শিশুটির জন্মগত ভাবে হার্টে ছিদ্র ধরা পড়েছে। দ্রুত অপারেশন না করলে শিশুটিকে বাঁচানো সম্ভব হবে না। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের জগৎপুর গ্রামের বাসিন্দা আব্দুর রব জুনেদের কনিষ্ঠ মেয়ে রাহি। রাহির বাবা জুনেদ একটি বেসরকারী কোম্পানির এস আর হিসেবে কর্মরত রয়েছেন।

শিশুসন্তানের এ অসুস্থতা নিয়ে চরম দুশ্চিন্তায় দিন কাটছে আব্দুর রব জুনেদের পরিবার। সর্বাত্মক চেষ্টা চালিয়েও সন্তানের চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন না রাহির বাবা। ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর শিশু ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক নুরুন্নাহার ফাতেমা বেগমের অধীনে তাঁর চিকিৎসা চলছে।

ডাক্তার জানিয়েছেন, অপারেশনের জন্য প্রয়োজন প্রায় আড়াই লাখ টাকা প্রয়োজন। এ পর্যন্ত এক লাখ ষাট হাজার টাকা বিভিন্নজনের কাছ থেকে সাহায্য মিলেছে। এখনো এক লাখ টাকা প্রয়োজন। রাহির বাবা জুনেদ তার মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন। কেউ সহযোগিতা করতে চাইলে রাহির বাবার ০১৭০৬-১২৫০৯৫ বিকাশ নাম্বার ও নিকটআত্মীয় মোঃ মোজাম্মেল হক, হিসাব নং- ১২১১০৩২০৬৫১, ডাচ বাংলা ব্যাংক, সিলেট ব্রাঞ্চ শাখায় সাহায্য পাঠাতে অনুরোধ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: