সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এনইইউবিতে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টশন ও লটারী ড্র অনুষ্ঠিত

শিক্ষাঙ্গন প্রতিবেদক ::

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্প্রীং-২০১৯ সেমিস্টারের শিক্ষার্থীদের ওরিয়েন্টশন ৭ ফেব্রুয়ারী সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে শিক্ষক-শিক্ষাথী, কর্মকর্তা-কর্মচারী সমন্বয়ে সকলের সহযোগীতায় এই বিশ্ববিদ্যালয়কে দেশের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যাক্ত করেন। তিনি সকল শিক্ষার্থীর উজ্জ্বল ভবিষ্যত ও সার্বিক সাফল্য কামনা করেন। সভাপতির বক্তব্যে প্রফেসর ড. তোফায়েল আহমদ শিক্ষার্থীদের সকল ক্ষেত্রে নিজেদের দায়িত্ববোধ সম্পর্কে সচেনতা হওয়ার আহবান জানান। তিনি অনুষ্ঠানে অংশগ্রহন করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এপ্ল্যাইড সোসিওলোজি এন্ড সোস্যাল ওয়ার্ক বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমেদ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবলিক হেলথ বিভাগের প্রধান ডাঃ রঞ্জিত কুমার দে, আইন ও বিচার বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. নাঈম আলীমুল হায়দার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক আল মেহদী সাদাত চৌধুরী, ইংরেজী বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ শামসুল কবির, গণিত বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর রথিন্দ্র চন্দ্র গোপ এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার শাহজাদা আল সাদিক। সিএসই বিভাগের শিক্ষার্থী নাইম আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। সকল বিভাগীয় প্রধানগণ নবীন শিক্ষার্থীদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন এবং নিজ বিভাগের শিক্ষকবৃন্দদের পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানের এই পর্যায়ে ‘এডমিশন ফেয়ার স্প্রিং-২০১৯’ এর লটারী ড্র অনুষ্ঠিত হয়। লটারীতে ১ম পুরষ্কার একটি ল্যাপটপ জয় করেন এমডিএস প্রোগ্রামের শিক্ষার্থী মোঃ আসাদুজ্জামান সায়েম, ২য় পুরষ্কার একটি ট্যাব জয় করেন সিএসই বিভাগের তমাল কৃষ্ণ দাস এবং ৩য় পুরষ্কার একটি স্মার্ট ফোন জয় করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী তৌহিদ মোর্শেদ সৌরভ।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব-এর শিল্পীরা প্রাণবন্ত সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ উপভোগ করেন। অনুষ্ঠানের সহযোগীতায় ছিল নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: