সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল এবার সিলেটে!

স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)। বিশ্বের সর্বাধিক দর্শক অংশগ্রহণকারী কাউন্টি ক্রিকেট লীগ আইপিএলের এবারের আসরের কয়েকটি ম্যাচ হতে পারে সিলেটে। সবুজ পাহাড়টিলা আর নয়নাভিরাম চা বাগানের মনোরম পরিবেশ বেষ্টিত সিলেট ক্রিকেট স্টেডিয়ামসহ দেশের অন্তত তিনটি ভেন্যুতে অনুষ্টিত হতে পারে জনপ্রিয় ক্রিকেট লীগ আইপিএলের ১৪টি ম্যাচ।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়াম এই তিনটি ভেন্যুকে প্রাথমিকভাবে সিলেক্ট করা হয়েছে। তবে কোন স্টেডিয়ামে কতোটি ম্যাচ অনুষ্টিত হবে সেটা এখনো জানা যায়নি।

আগামী ৮ অথবা ৯ ফেব্রুয়ারি সিলেট স্টেডিয়াম পরিদর্শনে আসতে পারেন আইসিসির বর্তমান সভাপতি ও ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সাবেক সভাপতি শশাঙ্ক মনোহর, বিসিসিআইয়ের কয়েকজন কর্মকর্তা ও বিশেষজ্ঞ কিউরেটরদের- বিসিবি সুত্রে এমন তথ্য জানা গেছে। তবে এ বিষয়ে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

বিভিন্ন সুত্রে জানা গেছে, চলতি বছরের এপ্রিল-মে মাসে অনুষ্ঠিত হবে ভারতের ১৭তম লোকসভা নির্বাচন। আগামী আইপিএলও অনুষ্ঠিত হওয়ার কথা ওই একই সময়ে। ফলে নির্বাচনকালীন সহিংসতার কথা চিন্তা করে বাংলাদেশে ১৪টি ম্যাচ আয়োজন করতে চায় আইপিএল কর্তৃপক্ষ। বিসিসিআই এ নিয়ে বিসিবিকে প্রস্তাব করলেও আলোচনা আরো ফলপ্রসু করতেই শশাঙ্ক মনোহর বাংলাদেশ এসেছেন। তবে বলা হচ্ছে, বিপিএলের ফাইনাল দেখতেই বাংলাদেশে এসেছেন তিনি।

৬ ফেব্রুয়ারি ঢাকায় পৌছেছেন মনোহরের। আজ (৭ ফেব্রুয়ারি) বিসিবি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। আগামীকাল বিপিএলের ফাইনালে উপস্থিত থাকবেন তিনি। পাশাপাশি আগামীকাল অথবা পরশু মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়াম পরিদর্শন করবেন তিনি।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের কারণে এর আগেও ভারতের বাইরে আইপিএল অনুষ্ঠিত হয়েছিল। ২০০৯ সালে আইপিএলের পুরো আসর অনুষ্ঠিত হয় দক্ষিণ আফ্রিকায়। ২০১৪ সালে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের ২০টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল।

সূত্র: বিডি-প্রতিদিন




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: