সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বছরের প্রথম এল ক্লাসিকো: মাদ্রিদ-বার্সা কেউই জিতে নাই

স্পোর্টস ডেস্ক:: রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনার ফুটবল ম্যাচ মানেই বিশ্বের কোটি কোটি ভক্তদের জন্য বাড়তি উত্তেজনা। তাই বছরের প্রথম এল ক্লাসিকো হয়েছে সমানে সমান। রিয়াল মাদ্রিদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা।

গতকাল বুধবার রাতে স্প্যানিশ কোপা দেল রে’র সেমিফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয় বার্সেলোনা। ম্যাচে প্রথম লিড নেয় রিয়াল মাদ্রিদ। ম্যাচ শুরুর ৬ মিনিটে করিম বেনজেমার বাড়িয়ে দেওয়া বল বার্সেলোনার জালে জড়িয়ে রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে এগিয়ে দেন লুকাস ভাসকুয়েস। তবে ৩১ মিনিটে সমতায় ফিরার সুযোগ মিস করে বার্সেলোনা। ম্যালকমের নেওয়া ফ্রি কিক ইভান রাকিটিচ হেড করলে বল ক্রসবারে লেগে ফিরে আসে।

এরপরে ৩৫ মিনিটে লুইজ সুয়ারেজের নেওয়া শট রিয়াল মাদ্রিদের গোলরক্ষক কেইলর নাভাস ফিরিয়ে দিলে আবারো সমতায় ফেরার সুযোগ হাত ছাড়া হয় বার্সার। এক পর্যায়ে পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয় বার্সেলোনাকে।

বিরতির পর ৫৭ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। ম্যালকমের দুর্দান্ত ফিনিশিংয়ে ১-১ গোলের স্কোর করতে পারে কাতালানরা। ম্যাচের ৬৩ মিনিটে কুতিনহোর বদলি হিসেবে মাঠে নামেন লিওনেল মেসি। তবে তিনি কোনো গোল করতে পারেননি।

৮১ মিনিটে একটি সহজ গোলের সুযোগ নষ্ট করেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল। গোল পোস্ট ফাঁকা পেয়েও বার্সা ডিফেন্সের কারণে বল জালে পাঠাতে ব্যর্থ হন। এরপর চেষ্টা করেও আর উভয় পক্ষ গোলের দেখা না পেলে ১-১ গোলের ড্র দিয়ে শেষ হয় বছরে প্রথম এল ক্লাসিকো।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: