সর্বশেষ আপডেট : ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাউয়াই মাদ্রাসায় লন্ডন প্রবাসী কর্তৃক ১০ শতক ভূমি প্রদান

ইসলামী শিক্ষার প্রসারে দক্ষিণ সুরমার লাউয়াই ইসলামিয়া দাখিল মাদ্রাসার উন্নয়নে ১০ শতক জায়গা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন এক প্রবাসী। মাদ্রাসা কর্তৃপক্ষ তার সম্মানে ৬ ফেব্রুয়ারী বুধবার বিকেল ৪টায় এক দোয়া মাহফিলের আয়োজন করে। যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা নর্থইস্ট মেডিকেল কলেজ ও নর্থইস্ট বিশ্ববিদ্যালয়ের ডাইরেক্টর এবং লাউয়াই গ্রামের বিশিষ্ট মুরব্বী ও সাবেক চেয়ারম্যান মরহুম কনা মিয়ার জামাতা মো. গোলাম আম্বিয়া এই ভূমি দান করেছেন।

গতকাল অনুষ্ঠিত দোয়া মাহফিলে মানবতার কল্যাণে এমন মহতি উদ্যোগ নেওয়ায় প্রবাসী গোলাম আম্বিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এসময় দোয়া মাহফিলে তার দীর্ঘায়ু ও সুস্থ্য জীবন কামনা করে মোনাজাত করা হয়।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রওনক আহমদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, লাউয়াই জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী মো. শাহার মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী আলী আহমদ খান, যাকারিয়া খান, গোলাম হাদী সাইফুল, হাজী আব্দুল মান্নান মনাফ, মিলন খান, সুহেল আহমদ, হাজী আব্দুস সাত্তার, রাজীব হাসান রিমন।

অন্যান্যের উপস্থিত ছিলেন, মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা অলিউর রহমান, মাওলানা মুজাহিদুল ইসলাম চৌধুরী, মাওলানা মখলিছুর রহমান, জিয়াউর রহমান, মাওলানা মুজিবুল হক, সুহেল রানা, মাওলানা নিজাম উদ্দিন, জুনেদ আহমেদ হায়দার, মাওলানা যুবায়ের আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: