সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাসকিনের আবেগঘন স্ট্যাটাস

নিউজ ডেস্কঃ  দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরার সুযোগ পেয়েছিলেন। চোট কাটিয়ে দারুণ ছন্দেও ছিলেন তাসকিন আহমেদ। তবে নিয়তি বলে একটা কথা আছে। নিউজিল্যান্ড সফরের বিমানে যখন দলের একটি অংশ চড়ে বসেছে, এই গতিতারকা তখন বাসায় বসে দীর্ঘশ্বাস ফেলছেন।

কষ্ট তো লাগছেই! লাগারই কথা। কষ্টটা চেপে রাখতে না পেরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন তাসকিন। যেখানে ‘স্যাড’ ফিলিং প্রকাশ করে তিনি লিখেছেন, ‘এখন আমার উড়োজাহাজে থাকার কথা ছিল.. পা উঁচু করে বসে আছি ঘরে। আল্লাহ ভরসা। সবাই দোআ করবেন অামার দ্রুত সুস্থতার জন্য…।’

এবারের বিপিএলটা দুর্দান্তই কাটছিল। সিলেট সিক্সার্সের শেষ ম্যাচে এসে দুর্ভাগ্যজনকভাবে চোটে পড়ে যান তাসকিন। সেটাও বল করতে গিয়ে নয়, বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে কুশনে পা পিছলে।

taskinn

গোড়ালির লিগামেন্ট ছিড়ে গেছে তাসকিনের। তাতে কমপক্ষে ৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ডানহাতি এই পেসারের তাই বিশ্বকাপে খেলার ব্যাপারেও সংশয়ে প্রকাশ করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

কেননা প্রায় দুই মাসের কাছাকাছি সময় মাঠের বাইরেই থাকতে হবে তাসকিনকে। এরপর মাঠে ফিরে যোগ দিতে হবে ফিটনেস ও রিহ্যাব প্রক্রিয়ায়। সেটি ঠিক হলেও মাসদুয়েক পরে তাসকিনের বোলিংয়ের কি অবস্থা দাঁড়ায় ভাবনায় রাখতে হবে সেটিকেও।

সবমিলিয়ে হতাশাময় সময়ই কাটছে তাসকিনে। যেটা প্রকাশ পেল তার ফেসবুক স্ট্যাটাসে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: