সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গেইল ফর্মে নেই, এটাই ঢাকার ভয়ের কারণ!

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে রংপুর রাইডার্সের শিরোপা জয়ে অন্যতম অবদান ক্রিস গেইলের। কোয়ালিফায়ার ও ফাইনালে গেইল ঝড়ে সহজেই শিরোপা জেতে মাশরাফিবাহিনী। তবে এবার গেইলের ব্যাটে যেন সেই ধার নেই। এতেই যেন অবাক প্রতিপক্ষ ঢাকা ডায়নামাইটসের কোচ খালেদ মাহমুদ সুজন!

বিপিএলের পঞ্চম আসরের ফাইনালে ঢাকার বিপক্ষে জ্বলে উঠেছিলেন ক্রিস গেইল। ৬৯ বলে ৫ চার আর রেকর্ড ১৮ ছক্কায় করেন অপরাজিত ১৪৬ রান। এক গেইলের কাছেই শিরোপা হারায় ঢাকা। এবারের আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারে আজ (৬ ফেব্রুয়ারি) আবারও মুখোমুখি হচ্ছে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স। ফর্মে না থাকলেও এই ম্যাচের আগে আলোচনায় ক্রিস গেইল।

চলতি বিপিএলে মাত্র একটি অর্ধশতক হাঁকানো ক্রিস গেইলের ভালো না করানোতেই অবাক যেন ঢাকা ডায়নামাইটসের কোচ খালেদ মাহমুদ সুজন। ম্যাচপূর্বক সংবাদ সম্মেলনে গেইল প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্রিস গেইল খেলতে পারছে না, এটি আসলে ভয়েরই কারণ। এর আগের ফাইনালে গেইলের একশই আমাদের পেছনে ফেলে দিয়েছিল আসলে। ক্রিস গেইল হলো ক্রিস গেইল। এটি আসলে তুলনা করার কিছু নেই। সে কখন মারবে কি মারবে না সেটি তাঁর ব্যাপার। গেইলকে নিয়ে আলাদা করে সেভাবে চিন্তা করা যায় না। তবু আমরা পরিকল্পনা করি আর পরিকল্পনা বাস্তবায়ন করাটাই বড় ব্যাপার।’

এদিকে চলতি বিপিএলে গ্রুপ পর্বে শীর্ষে থেকে প্লে-অফে এসেছিল রংপুর রাইডার্স। গেইলের ব্যাট কথা না বললেও দুর্দান্ত ফর্মে ছিলেন আরেক বিদেশি রাইলি রুশো। এছাড়া রংপুর রাইডার্সের বোলাররা টুর্নামেন্ট জুড়ে ভালো করেছেন। গেইলের পাশাপাশি এসব নিয়েও ভাবছে ঢাকা ডায়নামাইটস।

সুজন আরও যোগ করেন বলেন, ‘ওদের (রংপুর রাইডার্স) ম্যাচ উইনার অনেক আছে। রাইলি রুশো আছে, টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক। সুতরাং আমি বলবো যে এই কন্ডিশনের সাথে খাপ খাইয়ে নেয়ার মতো ক্রিকেটার সে এবং গেম চেঞ্জার। মাশরাফির কথা আলাদা করে বলতেই হয়। আর ওদের যারাই আছে তারাই ভালো খেলতে সক্ষম আসলে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: