সর্বশেষ আপডেট : ২ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শহরের সকল সুযোগ এখন গ্রামের মানুষের দূরগোড়ায় – এম. কাজী এমদাদুল ইসলাম

সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার সারা দেশে উন্নয়নে কাজ করে যাচ্ছে। সরকার গ্রামকে শহর বানানোর জন্য যে কাজ করছে সেটি হল শহরের সকল সুযোগ সুবিধা গ্রামে বসে যাতে মানুষ পেতে পারে। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা মৌলিক চাহিদাগুলো প্রতিটি নাগরিক ভোগ করছেন। সরকারের সাথে বেসরকারি বিভিন্ন সংস্থা জনকল্যাণে যে কাজগুলো করছে তা মানুষের দূর গোড়ায় পৌচাচ্ছে সরকারের আন্তরিকতার কারনে।
তিনি মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সিলেট সদর উপজেলার আটখোলা ইউনিয়নে শিবের বাজারের একটি স্থানীয় কমিউনিটি সেন্টারে এফআইভিডিবির বাস্তবায়নে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় বয়স্ক ভাতা এবং বিশেষ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর অংশ হিসেবে ৩৩৭ জন বয়স্ক নারী পুরুষকে বয়ষ্ক ভাতা, চাঁদর, কম্বল, ছাতা, চেয়ার কমোড, ওয়াকিং স্টিক, উইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন এফআইভিডিবির আইএফএসপি পরিচালক রুহেল কবির। প্রোগ্রাম অফিসার মহসিন হাবিবের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন এফআইভিডিবির প্রাথমিক শিক্ষা কর্মসুচী সমন্বয়ক মো. আজিম উদ্দিন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী আব্দুল করিম। বক্তব্য রাখেন হাটখোলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল বশর, ইউপি সদস্য আব্দুল হামিদ, নিজাম উদ্দিন, মবশ্বির আলী প্রমুখ।
পরে অতিথিবৃন্দ ৩৭৭ জন নারী পুরুষকে অনুদানের অর্থ ও যাবতীয় সামগ্রী তুলে দেন।  – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: