সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্বিতীয় দিনের মতো রোহিঙ্গা শিবির পরিদর্শনে অ্যাঞ্জেলিনা জোলি

নিউজ ডেস্ক:: কক্সবাজারে দ্বিতীয় দিনের মতো রোহিঙ্গা শিবির পরিদর্শন করছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী, জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থা ইউএনএইচসিআরের বিশেষ দূত অ্যাঞ্জেলিনা জোলি।আজ মঙ্গলবার সকালে ইনানীর হোটেল রয়েল টিউলিপ থেকে উখিয়ার কুতুপালংয়ে ক্যাম্প-৪-এর উদ্দেশে রওনা হন জোলি।

ক্যাম্পে পরিদর্শনকালে আশ্রিত বিভিন্ন রোহিঙ্গা পরিবারের সঙ্গে কথা বলবেন জাতিসংঘের এ বিশেষ দূত। পাশাপাশি ইউএনএইচসিআর, ব্র্যাক, রিলিফ ইন্টারন্যাশনালসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও আলোচনা করার কথা রয়েছে তাঁর। এ ছাড়া তিনি ক্যাম্পে অবস্থানরত বিভিন্ন দাতা সংস্থা ও এনজিও পরিচালিত স্বাস্থ্যসেবামূলক প্রতিষ্ঠান পরিদর্শন করবেন বলেও জানা গেছে। পরে দুপুরের দিকে ক্যাম্প-৫-এ সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন জোলি।

বিকেলে কক্সবাজার ফিরে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার এবং ইউএনএইচসিআরসহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করার কথা অ্যাঞ্জেলিনার। কক্সবাজার সফর শেষ করে ঢাকায় পৌঁছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথাও রয়েছে তাঁর।

এর আগে গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে একটি বেসরকারি বিমানে করে কক্সবাজার যান জনপ্রিয় এ অভিনেত্রী। সেখান থেকে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে তাঁকে ইনানীর হোটেলে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তিনি টেকনাফের চাকমারকুল শরণার্থী শিবির পরিদর্শনে যান। ইউএনএইচসিআরের বিশেষ দূত হিসেবে চার দিনের সফরে বাংলাদেশে এসেছেন অ্যাঞ্জেলিনা জোলি।

এর আগে গত বছরের ২১ মে জাতিসংঘের শিশুবিষয়ক সংস্থা ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কক্সবাজারে রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: