সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফসল রক্ষা বাঁধের কাজে কোন অনিয়ম সহ্য করা হবে না –  মো. হারুন অর রশিদ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হারুন অর রশীদ বলেছেন, সুনামগঞ্জের কোন হাওরে ফসল রক্ষা বাঁধের কাজে কোন অনিয়ম সহ্য করা হবে না। কোন অনিয়ম বা কাজে কোন ত্রুটি ধরা পড়লে সাথে সাথে প্রকল্প বাস্তবায়ন কমিটির লোকজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ২৮ ফেব্রুয়ারির মধ্যে কোন প্রকল্প বাস্তবায়ন কমিটির লোকজন যদি বাঁেধর কাজ সম্পন্ন না করতে পারেন তা হলে তাদেরকে ছাড় দেওয়া হবে না। সবাইকে দ্রুত সময়ের মধ্যে বাঁধের কাজ সম্পন্ন করার জন্য বলেন তিনি।
সোমবার সকাল থেকে দিনভর দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস , দরগাপাশা, পশ্চিম পাগলা, পূর্ব পাগলা ইউনিয়নের দেখার হাওর, খাই হাওর, কাচিভাঙ্গা হাওরে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক ফসল রক্ষা বাঁধের কাজ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। 
তিনি বলেন, গত বছরের মতো এ বছরও বাঁধের কাজে প্রতিনিয়িত তদারকি করা হচ্ছে, দু’একটি পিআইসর লোকদেরও এরই মধ্যে কাজে গাফিলতি থাকায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। গাফিলতি পেলেই ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী ফারুক আল মামুন, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের মনিটরিং কমিটির সদস্য কাজী জমিরুল ইসলাম মমতাজ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, সাংবাদিক হোসাইন আহমদ, সাংবাদিক সোহেল তালুকদার, সাংবাদিক নুরুল হক,  ইউপি সদস্য শহিদুন্নুর, বদরুল ইসলাম সহ প্রমূখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: