সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমিরাতে পার্থ সারথি গীতা সংঘের মহোৎসব

প্রবাস ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাতে সনাতনী ঐক্য ও বিশ্বশান্তি কামনায়, শারজাহ প্রবাসী পার্থ সারথি গীতা সংঘের আয়োজনে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী মহোৎসব অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রদিপ সেন।

মিন্টু বৈদ্য ও প্রদিপ ভট্টাচার্যের পরিচালনায় বাণিজ্যিক রাজধানী দুবাইয়ের মারকোপলো হোটেলের হল রুমে সম্প্রতি এ উৎসবে শ্রীগুরুপূজা, শ্রীনারায়ণপূজা, বাল্যভোগ, শ্রীগুরুস্তুতি, শ্রীমৎভাগবত গীতাপাঠ, ভোগারতি, মহাপ্রসাদ আস্বাদন, মহানাম সংর্কিত্তন, ছোট ছোট ছেলে, মেয়েদের, গীতার প্রশ্নোত্তর প্রতিযোগিতা ও গীতাপাঠ, প্রতিযোগিতা আয়োজন করা হয়।

ভাগবতীয় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আল-আইন মরুর্তিত্তের প্রতিষ্ঠাতা জগদীশরানন্দ। হাজারো সনাতনী ধর্মানুরাগী ভক্তের সমাগম ঘটে।

amirat2

মহোৎসবে আরো উপস্থিত ছিলেন, শারজাহ গীতা সংঘ, লোকনাথ সেবা সংঘ শারজাহ, সৎসংঘ শারজাহ, দুবাই শ্রীকৃষ্ণ লোকনাথ সেবা সংঘ, আল-আইন মরুর্তিথ, শাখা সৎ সংঘ আল-আইন, লোকনাথ সংঘ আল-আইন, সৎ সংঘ আল-আইন, খোরফোক্কান গীতা সংঘ, শ্রীকৃষ্ণ প্রবাসী গীতা সংঘ রাস আল-কাইমাহ, জ্যোতি লোকনাথ সংঘ রাস আল-কাইমাহ ও আজমান সৎ সংঘ উপস্থিত ছিলেন।

গীতার প্রশ্নোত্তর প্রতিযোগীদের পুরস্কার ও সম্মাননা সার্টিফিকেট ও গীতা, প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাধ্যমে বাচ্চাদের হাতে তুলে দেয়া হয়।

পরিশেষে প্রবাসী পার্থ সারথি গীতা সংঘের সকল ভক্তরা ও সজলদের যৌথ উপস্থাপনায় সুমধুর হরিরনাম সংর্কিত্তনে কৃষ্ণপ্রেমী ভক্তরা মতোয়ারা হয়ে অশ্রুজলে সবাই একাকার হয়ে যায়।

শেষে বিশ্বশান্তি কামনায় শান্তির বাণী পাঠ দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: