সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে আবারো চেয়ারম্যানকে জড়িয়ে মামলা

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজলুল হককে জড়িয়ে নতুন করে আরেকটি ঘর পুড়ানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে জনমনে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। জগন্নাথপুর থানায় সুবিধা করতে না পারায় সুনামগঞ্জ আদালতে গিয়ে এ মামলার দায়ের করা হয় বলে ভূক্তভোগীরা জানান।

স্থানীয়রা জানান, চেয়ারম্যান মজলুল হকের তালাকপ্রাপ্ত স্ত্রী যুক্তরাজ্য প্রবাসী আয়ফুল বিবি ও তার ছেলে এনামুল হকের ইন্ধনে ও স্থানীয় একটি চক্রের মদদে রাণীগঞ্জ গ্রামের মৃত রজনী সরকারের ছেলে দীরাজ সরকার বাদী হয়ে সাবেক চেয়ারম্যান মজলুল হক সহ ৫ জনকে আসামী করে সুনামগঞ্জ আদালতে নতুন করে আরেকটি ঘর পুড়ানোর মামলা করেন।

এ ব্যাপারে নাম প্রকাশ না করে স্থানীয়রা পাল্টা অভিযোগ করে জানান, একটি চক্রের কথায় গত কয়েক দিন আগে দীরাজ সরকারের ঘরে সাজানো সামান্য অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ও সাংবাদিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় সুবিধা করতে না পেরে আদালতে গিয়ে চেয়ারম্যানকে জড়িয়ে সাজানো মামলা করেছে।

জানতে চাইলে সাবেক চেয়ারম্যান মজলুল হক বলেন, দীরাজ সরকারকে আমার জায়গায় থাকতে দিয়েছি। অথচ সে আমার প্রতিপক্ষের কথায় আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। তিনি আরো বলেন, আশ্চর্য্যজনক হলেও সত্যি আমার জায়গা-জমি আত্মসাত করতে আমার তালাকপ্রাপ্ত স্ত্রী আয়ফুল বিবির ২ মা এবং তার ছেলে এনামুল হকেরও ২ মা বানিয়ে মিথ্যা তথ্য দিয়ে পাসপোর্ট করেছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: