সর্বশেষ আপডেট : ২ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অটোরিক্সা শ্রমিকদের সাথে ট্রাফিক বিভাগের সচেনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত

‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় সিলেটের বিভিন্ন থানাতে জাঁকজমকপূর্ণ পরিবেশে পুলিশ “সেবা সপ্তাহ” ২০১৯ পালিত হয়েছে। এরই অংশ হিসেবে গত শনিবার রাত ৯টায় পুলিশ সেবা সপ্তাহের শেষ দিনে সিলেট মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগ কর্তৃক আয়োজিত অটেরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর শ্রমিক নেতৃবৃন্দের সাথে ‘ট্রাফিক সচেনতা বৃদ্ধির জন্য ট্রাফিক সচেনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা অটেরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর সভাপতি জাকারিয়ার আহমদের সভাপতিত্বে ও ট্রাফিক্স ইন্সপেক্টর (প্রশাসন) মো. হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রাপলিটন পুলিশ ট্রাফিক বিভাগের সহকারি পুলিশ কমিশনার আশিকুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নিরাপদ সড়ক সবারই কাম্য। ট্রাফিক শৃঙ্খলা একটির জাতির জন্য সভ্যতার প্রতীক। তিনি বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, বাস স্টপেজে যাত্রী উঠানামা করানো, বাস স্টপেজ ছাড়া গাড়ীর দরজা না খোলা এবং মটরযান আইন সম্পর্কে চালক ও হেলপারদের সচেতন করা, ই-প্রসিকিউশন পদ্ধতি সর্ম্পকে জনগণকে অবহিত করণের লক্ষ্যেই সিলেট মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগের এই আয়োজন। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। আপনাদের সচেনতাই পারে ট্রাফিক্স শৃংখলা ফিরিয়ে আনতে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. আনোয়ার হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো. হানিফ মিয়া, সার্জেন্ট স্বপ্ন তালুকদার, ট্রাফিক পুলিশ সদস্য মো. রেজাউল করিম আলম।
অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা অটেরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর আম্বরখানা-বাধাঘাট শাখার সভাপতি মো. খালিক মিয়া, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার সহ সভাপতি মো. আব্দুল হামিদ সহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ও ৭০৭ এর শ্রমিক ইউনিয়নের সদস্যবৃন্দ, কলাকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো. সালেহ আহমদ ও গীতা পাঠ করেন পীযুষ কান্তি তালুকদার।
সিলেট জেলা অটেরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর সভাপতি জাকারিয়ার আহমদ সিলেট মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগ কর্তৃক আয়োজিত ‘ট্রাফিক সচেনতা বৃদ্ধির জন্য ট্রাফিক সচেনতামূলক কার্যক্রমকে ধন্যবাদ জানান এবং এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও যাতে বজায় থাকে সে জন্য তিনি আশাবাদ ব্যাক্ত করেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: