সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসীদের একসঙ্গে কাজ করার আহ্বান

প্রবাস ডেস্ক:: প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি মৌলভীবাজারের আগর আতর শিল্প মধ্যপ্রাচ্যে বাজারজাত হয়ে দেশের সুনাম বয়ে আনছে। এই ধারা অব্যাহত রাখতে জেলাটির প্রবাসীদের এক ছায়ার নিচে এসে কাজ করে যেতে হবে। সংযুক্ত আরব আমিরাতে মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব, ইউএই-এর বর্ধিত সভায় বক্তারা এসব বলেন।

শুক্রবার শারজাহের একটি রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন শাহীন রাজি। কামরুল ইসলাম পাপলুর পরিচালনায় প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতাদের উপস্থিতে জমকালো আয়োজনের মধ্যদিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন মাহতাব উদ্দিন, ওমর মাহমুদ আনছারি, হুমাযূন রশিদ, সাগর আহমদ, জিয়াউল হক, রাসেল আহমদ, নজরুল ইসলাম, রিপন আহমদসহ আরো অনেকে।

পরে মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব (গ্লোবাল) এর প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়ক আব্দুল মুনিম খান শাকুর ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরব আমিরাতের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

হুমায়ুন রশিদকে আহ্বায়ক এবং রাসেল আহমেদকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়। আহ্বায়ক কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক যথাক্রমে- মো. জিয়াউল হক, শেখ মো. সাগর আহমদ, মো. রিপন আহমদ, মো. নজরুল ইসলাম, মো. কামরুল হোসেন পাপলু, সৈয়দ ইকবাল, সঞ্জয় ঘোষ, জাবের আহমদ, জাকির আহমেদ, মো. জালাল আহমেদ জনি এবং শাহীন রাজি।

আরব আমিরাতে বসবাসরত মৌলভীবাজার জেলার প্রবাসীদের ব্যাপক প্রাণচাঞ্চল্য ও আনন্দঘন অনুষ্ঠানে কোরআন তেলোওয়াত করেন মাওলানা বদরুজ্জামান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: