সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অমিত শাহর পর যোগীর হেলিকপ্টারও রাজ্যে নামতে দিলেন না মমতা

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রধান অমিত শাহর পর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বহনকারী হেলিকপ্টারের কলকাতায় অবতরণের অনুমতি দেয়নি পশ্চিমবঙ্গের মমতা বন্দোপাধ্যায় নেতৃত্বাধীন সরকার।

রোববার পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা থেকে ৪০০ কিলোমিটার দূরে বালুরঘাটে বিজেপির গণতন্ত্র বাঁচাও শীর্ষক এক সমাবেশে অংশ নেয়ার কথা ছিল যোগীর। যোগী আদিত্যনাথের কার্যালয় থেকে বলা হয়েছে, কোনো ধরনের আগাম নোটিশ ছাড়াই হেলিকপ্টারের অবতরণ বাতিল করেছে পশ্চিমবঙ্গ সরকার।

উত্তরপ্রদেশের এই মন্ত্রীর তথ্য উপদেষ্টা মৃতুঞ্জয় কুমার দেশটির সংবাদসংস্থা এএনআইকে বলেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর জনপ্রিয়তার ফল হচ্ছে এটি যে, মমতা ব্যানার্জি যোগী আদিত্যনাথের হেলিকপ্টারকেও অবতরণের অনুমতি দিচ্ছে না।

ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির কোনো হেলিকপ্টার পশ্চিমবঙ্গে অবতরণের অনুমতি না দেয়ার ঘটনা এর আগেও ঘটেছিল।

চলতি মাসের শুরুতে বিজেপির প্রধান অমিত শাহকে বহনকারী হেলিকপ্টারও পশ্চিমবঙ্গে অবতরণের অনুমতি দেয়নি রাজ্য সরকার। পশ্চিমবঙ্গ সরকার বলছে, মালদা বিমান ঘাঁটিতে অবতরণ সুবিধার ঘাটতি রয়েছে। পরে বেসরকারি একটি হেলিপ্যাডে অবতরণ করতে বাধ্য হন অমিত শাহ।

পশ্চিমবঙ্গ বিজেপি প্রধান দিলিপ ঘোষ বলেন, আমরা এখনো হেলিকপ্টার অবতরণের অনুমতি পাওয়ার অপেক্ষা করছি। হেলিকপ্টার অবতরণের অনুমতি পাওয়ার দাবিতে স্থানীয় ম্যাজিস্ট্রেটের বাসার সামনে বিক্ষোভ করছেন বিজেপির সমর্থক ও নেতা-কর্মীরা।

তিনি বলেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর রায়গঞ্জ ক্যাম্পে অবতরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরে সেখান থেকে সড়কপথে তিনি বালুরঘাটে সমাবেশে যোগ দেবেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: