সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইজিপি ব্যাজ পাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউছুফ

কুলাউড়া প্রতিনিধি:: পুলিশের আইজিপি ব্যাজ পাচ্ছেন মৌলভীবাজারের (কুলাউড়া সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু ইউছুফ।
ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশের আইজিপি ব্যাজ দেয়া হচ্ছে তাঁকে। চৌকুস পুলিশ অফিসার হিসাবে দায়িত্বপালনে দেশের অন্যান্য থানার অফিসারদের সাথে তাকে এ ব্যাজ প্রদানের জন্য মনোনীত করা হয়েছে। আগামি ৪ থেকে ৮ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিতব্য পুলিশ সপ্তাহের শেষ দিনে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এই পুরস্কার প্রদান করবেন বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ডাকাতি ও আত্মহত্যা প্রতিরোধে অগ্রণী ভূমিকার রাখার জন্য তিনি এই আইজি ব্যাজে মনোনীত হয়েছেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু ইউছুফ বলেন, এই স্বীকৃতি পাওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজিপি ও জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। আমার কর্মস্থল জেলার কুলাউড়া, বড়লেখা ও জুড়ি থানা পুলিশের সকল কর্মকর্তা ও কর্মচারীসহ সাধারণ সকলের সহযোগীয়তায় আমি এই স্বীকৃতি পেয়েছি বলে মনে করি।

উল্লেখ্য, চাঁদপুর জেলার মতলব (উত্তর) উপজেলার ফরাজীকান্দি গ্রামের মো. আবু ইউছুফ ২০০২ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে মাস্টার্স এবং ২০১০ সালে নর্দান বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি সম্পন্ন করেন। এছাড়া তিনি ২০০৪ থেকে ২০১১ সাল পর্যন্ত ঢাকার ডেমরার সামসুল হক খান স্কুল এন্ড কলেজে ইংরেজি প্রভাষক পদে কর্মরত ছিলেন। ২৯ তম বিসিএসে আবু ইউছুফ ২০১১ সালে পুলিশে যোগদান করে ডিএমপি মিডিয়া এন্ড পিআরে ও তেজগাঁও শিল্পাঞ্চল ট্রাফিকের এসি পদে দায়িত্ব পালন শেষে ২০১৭ সালের ১১ ফেব্র“য়ারি ঢাকা ডিএমপি থেকে বদলী হয়ে কুলাউড়া সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার পদে যোগদান করেন। বিবাহিত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। তিনি সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আগামীতে দেশ সেরা পুলিশ কর্মকর্তা হওয়ার জন্য সবার দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: