সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে প্রথম দিনেই অনুপস্থিত ১০ শিক্ষার্থী

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার প্রথম দিনে অনুষ্ঠিত বাংলা পরীক্ষায় ১০ শিক্ষার্থী অনুপস্থিত থাকার কথা জানা গেছে।
পরীক্ষা নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা যায়, শনিবার (২ ফেব্রুয়ারি) অনুষ্টিত এসএসসি ও সমমানের পরীক্ষায় ৬টি কেন্দ্রে মোট ৩ হাজার ২শত ৭৭ জন শিক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও প্রথম দিনের বাংলা ১ম পত্রে অংশ নিয়েছে ৩ হাজার ২ শত ৬৭ জন শিক্ষার্থী।
প্রথম দিনের পরিক্ষায় অনুপস্থিত শিক্ষার্থীদের মধ্যে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ৮জন ও সমমানের পরীক্ষা দাখিলে ২ জন পরীক্ষার্থী।

শনিবার থেকে শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষায় কমলগঞ্জ মডেল বহুমুখী সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ৪৪৮ জন, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৪০০ জন, শমসেরনগর এটিএম উচ্চ বিদ্যালয় থেকে ৫৫৮ জনের মধ্যে ৫৫৭ জন,কালিপ্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে ৭২৬ জনের মধ্যে ৭২২ জন, তেঁতই গাঁও রশীদ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৮৪৬ জনের মধ্যে ৮৪৩ জন, সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসা থেকে ২৭৬ জনের মধ্যে ২৭৪ জন ও আবুল ফজল উচ্চ বিদ্যালয় থেকে কারিগরি বিষয়ে ২৩ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছে। ছয়টি কেন্দ্রের মধ্যে চারটি কেন্দ্রে ১০ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল। তবে এবার কমলগঞ্জে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষায় শিক্ষার্থীর মধ্যে ছাত্রীর সংখ্যা বেশী বলে জানিয়েছে পরীক্ষা নিয়ন্ত্রণ কক্ষ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: