সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এয়ারলাইন্স ক্লাব ওসমানী এয়ারপোর্টের নির্বাচন সম্পন্ন: নতুন সভাপতি লিমন, সম্পাদক ফখরুল

এয়ারলাইন্স ক্লাব অব সিলেট ওসমানী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের ২০১৯ সালের নতুন বছরে কার্যনির্বাহী পরিষদের নির্বাচন শুক্রবার সম্পন্ন হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ বেলায়েত আলী লিমন। সাধারণ সম্পাদক হিসাবে মোর্শেদ ফখরুল চৌধুরী এবং কোষাধ্যক্ষ হিসেবে তাওসিফ ইসমাইল চৌধুরী নির্বাচিত হয়েছেন।

এছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন- সহ সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক লাবনি দাস, ইভেন্ট ওরগ্যানাজার নিতাই চন্দ দাশ।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের কনফারেন্স হলে শুক্রবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬ সাড়ে ৬টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য নিয়ে সদস্যরা ভোট প্রদান করেন। দেশের বাইরে থাকা সদস্যবৃন্দ অনলাইনের মাধ্যমে ভোট প্রদান করেন।
ভোট চলাকালীন সময় সিলেট এয়ারপোর্ট সিভিল এভিউিশন, ডিজিএফআই, এনএসআই, আর্মড পুলিশ চিফসহ অন্যান্য কর্মকতাবৃন্দ ভোটকেন্দ্র পরিদর্শন করেন।
এছাড়াও এসময় উপস্থিত ছিলেন সাবেক ক্লাব সভাপতি ওয়াকীল এলাহী চৌধুরী, রাগীব রহমান, সাবেক সাধারণ সম্পাদক মাসুম আহমদ বকসী প্রমুখ।

চলতি মেয়াদে নির্বাচিত সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমন নতুন ভাবে আবারও দায়িত্ব পাওয়ায় সকল ভোটারদের প্রতি এবং বিমানবন্দরের সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি প্রত্যাশা ব্যক্ত করেন তার উপর অর্পিত দায়িত্ব তিনি নিষ্ঠার সাথে নতুন কমিটিকে নিয়ে অসমাপ্ত কাজসহ নতুন কিছু করার চেষ্টা করে যাবেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: