সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাষা সৈনিক কমরেড আসাদ্দর আলীর ২৯তম স্মরণ সভা

সাম্যবাদী দল (এম-এল) এর কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সভাপতি কমরেড এম. এ. গনি বলেছেন, ভাষা সৈনিক আসাদ্দর আলী আলী ছিলেন সত্যিকারের দেশ প্রেমিক ও গরীব দুঃখি ও মেহনতী মানুষের বিপ্লবী নেতা। তিনি ছিলেন ভাষা আন্দোলন ও মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, দেশ বরেণ্য রাজনীতিবিদ, বাংলাদেশের সাম্যবাদী দল (এম.এল) এর সাবেক সভাপতি তার মত নেতা এদেশে বিরল।

তিনি সমাজতান্ত্রিক আন্দোলনের অন্যতম নেতা ছিলেন। তার মত রাজনীতিবিদদের অভাবের কারণে দেশে রাজনীতি সংকঠে রয়েছে। আমরা সবাই তার আদর্শ, রাজনীতি অনুস্মরণ করে সামনের দিকে এগিয়ে যাবো। তাইতে রাজনীতি ও দেশের মঙ্গল হবে।

শনিবার কেন্দ্রীয় মুসলিম সাহিত্য হলে ভাষা সৈনিক কমরেড আসাদ্দর আলীর ২৯তম স্মরণ সভা উপলক্ষে বাংলাদেশ সাম্যবাদী দল (এম.এল) সিলেট জেলার উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

সাম্যবাদী দল সিলেট জেলার সম্পাদক ও কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য কমরেড ধীরেন সিংহ এর সভাপতি ও সুজেল আহমদের পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, গণতন্ত্রী পার্টি সিলেট জেলার সভাপতি মো: আরিফ মিয়া, ন্যাপ সিলেট জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ মতিন, সাম্যবাদী দল হবিগঞ্জ জেলার নেতা কমরেড আব্দুল কুদ্দুছ খান, জনতা পার্টি সিলেটের সাধারণ সম্পাদক আকলিছ আহমদ চৌধুরী, মহানগর জাসদ নেতা আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, কমরেড আসাদ্দর আলী স্মৃতি পরিষদের সভাপতি লায়ন মিছবাহ উদ্দিন, বিশিষ্ট সাংবাদিক ¯েœহাংসু ভট্রাচার্য। সভার শুরুতে এক মিনিট দাড়িয়ে নিরবাত পালন করা হয়। সভায় বক্তরা দাবী করেন কাজীর বাজার সেতুকে কমরেড আসাদ্দর আলীর স্মৃতিতে নাম করণ করার দাবি জানান। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: