সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উল্টোপথে গাড়ি, মেয়র আরিফ নিজেই ভাঙলেন ট্রাফিক আইন

ডেস্ক রিপোর্ট:: নগরীর ফুটপাত থেকে হকার ও সড়ক থেকে অবৈধ পার্কিং উচ্ছেদে অভিযান চালিয়ে প্রশংসিত সিলেট সিটি করপোরশেনের মেয়র আরিফুল হক চৌধুরী এবার নিজেই ভাঙলেন ট্রাফিক আইন।

শুক্রবার উল্টোপথে গাড়ি নিয়ে এসে সড়কের প্রায় মাঝখানেই গাড়ি পার্কিং করতে দেখা যায় তাকে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত ‘সিলেট বইমেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। এই অনুষ্ঠানে যোগ দিতে চৌহাট্টা থেকে উল্টোপথে গাড়ি নিয়ে শহীদ মিনারে আসেন মেয়র।

নগরীর ব্যস্ততম চৌহাট্টা-জিন্দাবাজার সড়কে যানজট এড়াতে দীর্ঘদিন ধরেই একমুখী (ওয়ানওয়ে) চলাচল চালু রয়েছে। চৌহাট্টা থেকে জিন্দাবাজারমুখী কোনো যানবাহন আসতে দেয় না ট্রাফিক পুলিশ।

তবে শুক্রবার সন্ধ্যায় পুলিশের নিষেধাজ্ঞা না মেনে চৌহাট্টা থেকে শহীদ মিনারে গাড়ি নিয়ে আসেন মেয়র আরিফ। শহীদ মিনারের সামনে গাড়ি থেকে নেমেই সড়কে বসা হকারদের উপর চড়াও হন তিনি।

তাদের সড়ক থেকে মালামাল নিয়ে সরে যেতে বলেন। এরপর শহীদ মিনার চত্বরের ভেতরে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে চলে যান মেয়র। এসময় তাঁর গাড়িটি শহীদ মিনারের সামনে সড়কের প্রায় মাঝখানে পার্কিং করে রাখা হয়। মেয়র প্রায় ২০ মিনিট ওই অনুষ্ঠানে ছিলেন।

পুরো সময়ই সড়কের মাঝখানে গাড়ি পার্কিং করা ছিলো। এতে সড়কে যান চলাচলে বিঘ্ন ঘটতে দেখা যায়।

ফুটপাত থেকে হকার ও সড়ক থেকে অবৈধ পার্কিং উচ্ছেদ চালিয়ে প্রশংসা আদায় করা মেয়র আরিফের এমন কর্মকান্ডে সমালোচনা করেন শহীদ মিনার প্রাঙ্গণে উপস্থিত অনেকে।

এ ব্যপারে শুক্রবার রাতে মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। -সিলেট টুডে




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: