সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় কালের কণ্ঠ শুভসংঘের পথচলা শুরু

কুলাউড়া প্রতিনিধি:: ‘শুভ কাজে সবার পাশে’ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে ও তারুণ্যের শক্তিতে দেশ সেবার শপথ নিয়ে কালের কণ্ঠ “শুভসংঘ” কুলাউড়া উপজেলা শাখার পথচলা শুরু হলো। ৩০ জানুয়ারি বুধবার বিকেলে কুলাউড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কমিটি গঠনের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের পাঁচজন উপদেষ্ঠা সদস্যসহ ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি, বিশিষ্ট দাবাড়– এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও কালের কণ্ঠের কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল এর সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য দেন কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, লংলা আধুনিক ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আতাউর রহমান, নারী নেত্রী ও সমাজসেবী সৈয়দা নাজনিন সুলতানা শিখা, বিশিষ্ট সংগঠক ও কথাসাহিত্যিক শহীদুল ইসলাম তনয়, উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম, মৌলভীবাজার জেলা শুভসংঘের উপদেষ্ঠা এম মুহিবুর রহমান মুহিব ও সাধারণ সম্পাদক মোঃ তাকবীর হোসাইন, সাংবাদিক সৈয়দ আশফাক তানভীর ও আব্দুল আহাদ, সংগঠক সোহেল আহমদ প্রমুখ।

আলোচনা সভা শেষে শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলামকে সভাপতি, সংগঠক মহি উদ্দিন আহমদ রিপনকে সাধারণ সম্পাদক ও বাংলাদেশ শিশু একাডেমী কুলাউড়ার সহকারী শিক্ষিকা তানজিদা আক্তার সেবিনকে সাংগঠনিক সম্পাদক করে এক বছরের জন্য কুলাউড়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

কমিটির প্রধান উপদেষ্ঠা হলেন কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, উপদেষ্ঠা লংলা আধুনিক ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আতাউর রহমান, সমাজসেবী সৈয়দা নাজনীন সুলতানা শিখা, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি এম. মছব্বির আলী ও কালের কণ্ঠের কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল। কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ আক্তার হোসেন ও মোঃ খালেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরান আহমদ ও সালাউদ্দিন আল সালোক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান সুজন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিফতাউল ইসলাম এলিন, সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ মাহফুজ হামিদ, ক্রীড়া সম্পাদক রুমেল আহমদ চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সৈয়দা হাবিবা ইসলাম, কার্যকরী সদস্যরা হলেন ইমরানুল ইসলাম রানা, মোঃ ওয়াকিফ খাঁন, আশফাক আহমদ রবিন, বখতিয়ার হোসেন লিমন, তাজুল ইসলাম তুহিন, নূরে ফেরদৌস ইভা, কল্যাণ চন্দ্র পলাশ, শাকিল আহমদ, এম এইচ হোসাইন, মোঃ আব্দুস সামাদ, সৈয়দা আফরোজা ইসলাম। আলোচনায় সভায় দেশসেবার মনোভাব তৈরিতে শুভসংঘের ভূমিকা এবং শুভ কাজে সবার পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সমাজ বিনির্মাণে কাজ করার অঙ্গীকার করেন উপস্থিত সবাই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: