সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে স্টুডেন্ট সোসাইটির ৫ম বর্ষপূর্তি উদযাপন

শ্রীমঙ্গল সংবাদদাতা:: শ্রীমঙ্গলে স্টুডেন্ট সোসাইটির ৫ম বর্ষপূর্তি ও ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।  বুধবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ৫ম বর্ষপূর্তি ও ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান উদযাপন করা হয়।

শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: শামীম মিয়ার সভাপতিত্বে এবং সম্পাদক নাদির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি জনাব মো: ইসমাইল মাহমুদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি অনুজ কান্তি দাস,শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের পরিচালক মোঃশামীম আহমেদ,ভলান্টিয়ার ফর বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার ভাইস প্রেসিডেন্ট রাসেল আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আনন্দ টিভির শ্রীমঙ্গল প্রতিনিধি তোফায়েল আহমেদ পাপ্পু এবং আমাদের নতুন সময় পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি সুমন আহমেদ।
বক্তারা তাদের বক্তব্যে শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটির বিগত ৫ বছরে সম্পাদিত সকল কাজের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এই সংগঠনের যেকোন কাজে সার্বিক সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।
সভা শেষে সংগঠনের সদস্যদের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পরিশেষে সংগঠনের সকল সদস্য এবং আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কাটেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো:শামীম মিয়া। এসময় তিনি আগামী ৫ বছরের মধ্যে উপজেলা ছাড়িয়ে শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি জেলার শ্রেষ্ঠ সংগঠনের রুপান্তরিত হবে বলে আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য,শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি ২০১৪ সালের ২৩ জানুয়ারি প্রতিষ্ঠালাভের পর থেকে সংগঠনটি দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের অনুপ্রাণিত করার পাশাপাশি বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে ১০ টি স্কুলের ৫০০ শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ,শীতার্তদের মাঝে ১০০০ টি কম্বল বিতরণ, বৃক্ষরোপণ সপ্তাহ পালন,শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন, কৃতি শিক্ষার্থী সম্মাননা এবং ১৫ জন দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা প্রদান করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: