সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার দুপুর ১২ টায় উপজেলার বড়চতুল ইউপির মালীগ্রাম বাসস্ট্যান্ড নামক স্থানে রোড পারমিট বিহীন অটোরিক্সা (সিএনজি) গাড়ীর ধাক্কায় ছফাই বেগম (৪৫) নামের এক বিধবা মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি পৌরসভার দূর্লভপুর গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,এক আত্মীয়ের বাড়ি থেকে বেড়ানো শেষে নিজ বাড়িতে আসার জন্য কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম বাস ষ্টেশন নামক স্থানে লেগুনা গাড়িতে উঠার জন্য সংকেত দেন। এসময় বিপরীতগামী অটোরিক্সা (সিএনজি) গাড়ীর ধাক্কায় ছফাই বেগম গুরুত্বর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায় এক সন্তানের জননী বিধবা ছফাই বেগম এক দরিদ্র পরিবারের মহিলা। অপর দিকে ঐ দিন বিকেল ৪টায় পৃথক সড়ক দূর্ঘটনায় ৭ বছরের রুহেদ আহমেদ নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার সাতবাক ইউপির সাতপারি গ্রামের নুরুল আলমের ছেলে। পারিবারিক সূত্রে জানা যায় ঐ দিন বিকেলে সে রাস্তায় বের হলে বিপরিত গামী সিলেট-ছ-১১-২১৩৫ নং ঘাতক লেগুনা গাড়ীর ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ শিশু রুহেদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের স্বজনেরা পৃথক মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: