সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের সর্বোচ্চ পদক পেলেন জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী

জগন্নাথপুর প্রতিনিধি:: বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ আইজিপি পদক “ব্যাজ” পেলেন সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। ৩১ জানুয়ারি বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারী জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর হাতে এ পদক তুলে দেন।

জানাগেছে, ক্লু-বিহীন খুন, অপরহণ, ধর্ষন ও গণ-ধর্ষন মামলার মূল রহস্য উদঘাটন সহ ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার সহ আইন শৃংখলা রক্ষায় বিশেষ নৈপূর্ণ ও অবদান রাখায় জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এ পদকে ভূষিত হলেন।

এদিকে-জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী পুলিশের সর্বোচ্চ ব্যাজ পদক পাওয়ায় তাঁকে জগন্নাথপুরে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে। অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে প্রেসক্লাবের উপদেষ্টা ও জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায়, সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাহিত্য সম্পাদক মিছলুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক মীরজাহান মিজান, সদস্য আলী আছগর ইমন, কলি বেগম, হেনা বেগম, আফজাল মিয়া, ফখরুল ইসলাম, ফজলুর রহমান, আলী জহুর, আলী হোসেন খান ও জগন্নাথপুর সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্য প্রমূখ।

বিবৃতিদাতারা আইজিপি পদক সহ একাধিক পুরস্কারপ্রাপ্ত ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর দীর্ঘায়ূ ও সফলতা কামনা করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: