সর্বশেষ আপডেট : ২০ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কোচ ডাকলেই আর্জেন্টিনায় ফিরবেন মেসি’

স্পোর্টস ডেস্ক :: লিওনেল মেসি কি অবসর নিয়ে ফেলেছেন নাকি এখনও নেননি, সেটা নিশ্চিত করে বলার সুযোগ নেই কারো। কারণ, রাশিয়া বিশ্বকাপ থেকে আপাতত জাতীয় দলের বাইরে রয়েছেন আর্জেন্টাইন এই সুপার স্টার। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত তিনি আর্জেন্টিনার জার্সি পরে খেলবেন না বলে জানিয়েছেন। যদিও সেই ঘোষণাটা কবে শেষ হবে, জানে না কেউ।

সমালোচকরা ধরেই নিয়েছেন, কৌশলে আর্জেন্টিনা জাতীয় দল থেকে অবসর নিয়ে নিলেন লিওনেল মেসি। তবে ভক্ত-সমর্থকরা আশা হারাতে রাজি নন। তাদের প্রত্যাশা, রাগ-অভিমান সব ভুলে আবারও আকাশী-সাদা জার্সিটা গায়ে জড়াবেন মেসি।

কিন্তু সেটা কবে? আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) সভাপতি ক্লদিও তাপিয়া বিশ্বাস করেন, মেসি আর্জেন্টিনা দলে ফিরবেন। তবে, তার জন্য শর্ত হলো কোচ লিওনেল স্কোলানিকে এ ব্যাপারে দায়িত্ব নিতে হবে। কোচ স্কোলানি ডাকলেই জাতীয় দলে ফিরে আসবেন মেসি।

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার হতাশাজনক বিদায়ের পর নিজের ওপরই অনেকটা রাগে, দুঃখে কিংবা অভিমানে হোক আন্তর্জাতিক ফুটবল থেকে নিজেকে সরিয়ে রেয়েছেন আর্জেন্টিনা ফুটবল দলের অধিনায়ক। বিশ্বকাপের পর কোচ হোর্হে সাম্পাওলি দায়িত্ব ছেড়ে দিলে আগামী কোপা আমেরিকা পর্যন্ত আপাতত আর্জেন্টিনা দলের কোচের দায়িত্ব দেয়া হয়েছে লিওনেল স্কোলানিকে।

ক্লদিও তাপিয়ার বদ্ধমূল বিশ্বাসের একটাই কারণ। সেটা হচ্ছে, লিওনেল মেসি অন্তত শেষবারের মত চেষ্টা করে দেখতে পারেন, একটি আন্তর্জাতিক ট্রফি জেতা যায় কি না। তিনি বলেন, ‘আমার মনে হয়, যদি স্কোলানি মেসিকে ডাকেন, তাহলে তিনি আবারও আর্জেন্টিনা জাতীয় দলে ফিরে আসবেন। কারণ পুরো ফুটবল বিশ্বই চায়, মেসি জাতীয় দলে ফিরুক। শুধু ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে যে আমিই চাচ্ছি তা নয়, সবাই চায় মেসি জাতীয় দলে আসুক।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: