সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপে ভারতকে হারানো কঠিন হবে : আইসিসি প্রধান নির্বাহী

স্পোর্টস ডেস্ক:: বেশ কয়েকবছর ধরেই আইসিসি এবং ভারত শব্দ দুটি যেন সারাবিশ্বের ক্রিকেট ভক্ত-সমর্থকদের কাছে একই শব্দের ভিন্ন রূপ। আইসিসিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের অত্যধিক হস্তক্ষেপ এবং আধিপত্যের কারণে প্রায়শই সমালোচনার স্বীকার হয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

এবার নিন্দুকদের জন্য যেনো নতুন উপাদান এনে দিলেন আইসিসির প্রধান নির্বাহী ডেভ রিচার্ডসন। জনপ্রিয় পানীয় প্রস্তুতকারক প্রতিষ্ঠান কোকা-কোলার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করার অনুষ্ঠানে রিচার্ডসন জানিয়েছেন আসন্ন বিশ্বকাপে ভারতকে হারানো খুবই কঠিন হবে।

বিশ্বকাপে এগিয়ে থাকবে কারা জিজ্ঞেস করা হলে রিচার্ডসন বলেন, ‘যেকোনো এক দলকে বাছাই করে নেয়া খুবই কঠিন। অবশ্যই ভারত দারুণ ক্রিকেট খেলছে। অনেক বছর পর ইংল্যান্ড তাদের সেরা ওয়ানডে দল পেয়েছে। দক্ষিণ আফ্রিকাও দুর্দান্ত। তবে যেভাবে সাম্প্রতিক সময়ে ভারতীয় দল উন্নতি করছে, তাতে বিশ্বকাপে কোহলিদের হারানো অনেক বেশি কঠিন হবে।’

আইসিসি প্রধান নির্বাহীর এমন বক্তব্যের পর কানাঘুষা শুরু হয়ে গেছে যে হয়তো ২০১১ সালের পর আবার বিশ্বকাপ জিততে আইসিসির অনৈতিক সহয়তা নেবে ভারত। খুবই স্বাভাবিকভাবে ডেভ রিচার্ডসন মন্তব্যটি করলেও সমালোচনার হাত থেকে রেহাই পাচ্ছেন না একদমই।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: