সর্বশেষ আপডেট : ২ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যাটস, নার্সিং, মিডওয়াইফারি, কমিউনিটি প্যারামেডিক ডিপ্লোমাধারীদের দেশে চাহিদা বাড়ছে, বেকারত্ব কমছে —সিলেটের জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, ম্যাটস, নার্সিং, মিডওয়াইফারি, কমিউনিটি প্যারামেডিক ডিপ্লোমাধারীদের দেশে চাহিদা বাড়ছে। দেশে শিক্ষিত জনগোষ্ঠী যেমনি বাড়ছে তেমনি শিক্ষিত বেকারদের সংখ্যা বাড়ছে। আর টি এম আই-এইচ আর ডিসি থেকে যারা ডিপ্লোমা পাশ করে বের হবেন তাদের কর্মসংস্থান হবে বেকারত্ব ঘুছবে। ৪টি বিষয়ে ডিপ্লোমাধারীদের দেশে চাহিদা বাড়ায় দেশে এখন বেকারত্ব কমছে। তিনি গতকাল বৃহস্পতিবার বেলা ২টায় টিবি হাসপাতাল গেইটস্থ আর টি এম আই-এইচ আর ডিসি এর ক্যাম্পাসে নবীন বরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আর টি এম আই-এইচ আর ডিসি এর চেয়ারম্যান ড.আহমদ আল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ।

আর টি এম আই-এইচ আর ডিসি এর শিক্ষার্থী ফাহিম আহমদ,মাসুমা আমীন,ফারহানা লীজার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পরিচিতি তুলে ধরেন আর টি এম আই-এইচ আর ডিসি এর ডেপুটি ডিরেক্টর ও অধ্যক্ষ ডা.এস এম ফরিদুল ইসলাম লতিফী। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফারাহ মারিয়াম মিলি,মনিরা সিদ্দিকা তারিন।শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী কারী আবু বক্কর সিদ্দিক, পবিত্র গীতা পাঠ করেন গোপাল দাস। অনুষ্ঠানে মনোমুগ্ধকর গান,নৃত্য,ফ্যাশনসো পরিবেশন করে নবীন ও প্রবীন শিক্ষার্থীরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: