সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে শাহ আরফিন আসনের বার্ষিক ওরশ সম্পন্ন

ছাতক প্রতিনিধি ::
ছাতকে হাজারো আশেকান ভক্ত অনুরক্ত ও মুরিদানের ঝিকির আজগারের মধ্য দিয়ে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোর রাতে সম্পন্ন হয়েছে শাহ আরফিন আসনের বার্ষিক ওরশ মোবারক। উপজেলার ইসলামপুর ইউনিয়নের হাদাচাঁনপুর গ্রামে শাহ আরফিনের আসনে ভক্ত অনুরক্তরা প্রতি বছর তার স্মরণে পালন করে থাকেন বার্ষিক ওরশ মোবারক ও মিলাদ মাহফিল। শাহ আরফিন আসনের খাদেম আলাল শাহের সভাপতিত্বে ও পীর আব্দুল অদুদের পরিচালনায় অনুষ্ঠিত মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন পীর তাজুদ মিয়া।

এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা আরজদ আলী, বীর মুক্তিযুদ্ধা আব্দুর রজাক, আব্দুল হান্নান, মছদ্দর আলী, কমিউনিটি ক্লিনিকের কর্মকর্তা ইউনুছ আলী, নোয়াব আলী, আব্দুল কুদ্দুছ, ফকির ইরন মিয়া, ছানাবর আলী, হেলাল উদ্দিন, মনছব আলী, বাউল শিল্পী আমজদ পাশা, ফরিদ আহমদ, সাদ্দাম হোসেন, মড়ল সিরাজ মিয়া, কাছাব আলী, তেরাব আলী, সমর আলী, সাবাল আলী, হক উল্যা, ইব্রাহিম আলী, আব্দুল মছব্বির, মজম্মিল আলী, তেরা মিয়া, লালু মিয়া, জয়নাল আবেদীন, রিয়াজ মিয়া প্রমুখ।

ওরশ মোবারকে কোরআরন খতম, খতমে খাজেগান, ঝিকির আজগার, দুরুদশরীফ, ভক্তিমুলক গান, লাকড়ী পোড়ানো, হামনাত পরিবেশন ও শিরনী বিরতণ করা হয়। এতে সকল শ্রেণী পেশার লোকজনের অংশগ্রহনে মুখরিত হয়ে ওঠে মাজার এলাকা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: