সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর সঙ্গে আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সাক্ষাৎ

প্রবাস ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসাইন বাবুলের নেতৃত্বে মঙ্গলবার (২৯ জানুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এ সময় বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবি, মধ্যপ্রাচ্য প্রবাসীর পক্ষ থেকে শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে পরিষদের সদ্য প্রকাশিত ম্যাগাজিন ‘তুর্য’ হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবাইদুল কাদের এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইয়েদ আহমেদ পলক ও আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

এ ছাড়া উপস্থিত ছিলেন সাবেক সামরিক গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) প্রধান লেঃ জেনারেল মোল্লা ফজলে আকবর (পিএইচডি) আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জমির হোসেন ও কোষাধক্ষ্য আবু তাহের তারেক।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ১৭/০২/২০১৯ সংযুক্ত আরব আমিরাত সফর করবে। এ ছাড়া প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ্য করে সংগঠনের পক্ষ থেকে লিখিত দাবি প্রদান করা হয়।

শেখ হাসিনা প্রবাসীদের স্থানীয় আইন-কানুন মেনে চলে দেশে সুনাম বৃদ্ধি করে বৈধ চ্যানেলে রেমিট্যান্স প্রেরণের মাধ্যমে দেশের উন্নয়নের কাজ করার আহ্বান জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: