সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিনতলার ব্যালকনির গ্রিলে আটকে শিশুর মাথা, বাইরে ঝুলছে দেহ

আন্তর্জাতিক ডেস্ক:: বারান্দায় গ্রিলের ফাঁক গলে যাতে দুর্ঘটনা না ঘটে যায় সেজন্য কত রকম ব্যবস্থাপনাই না গ্রহণ করি আমরা। কিন্তু দুর্ঘটনা যে কীভাবে ঘটতে পারে তা একটি ভিডিও না দেখলে সে সম্পর্কে অনুমান করা যাবে না।

একটি ফ্ল্যাটের তিনতলার বারান্দার গ্রিলের ফাঁক দিয়ে পড়ে গেছে বাচ্চা একটি মেয়ে। মাথা বারান্দার ভেতরে আর বাকি শরীরটুকু গ্রিল থেকে বাইরে ঝুলছে। ভয়ানক এই ভিডিওটি এখন অনলাইনে ব্যাপক ভাইরাল।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সৌভাগ্যক্রমে, বাচ্চাটিকে উদ্ধার করে দুই ব্যক্তি। শুক্রবার দক্ষিণ পশ্চিম চীনের ইউনলং কাউন্টিতে ঘটনাটি ঘটেছে।

ভিডিওটি শেয়ার করে স্থানীয় চ্যানেল সিজিটিএন লিখেছে, ইউনলং কাউন্টির একটি ফ্ল্যাটে রেলিংয়ের ফাঁকের মধ্যে গলা আটকে গিয়েছিল এই বাচ্চা মেয়েটির। তিনতলার ব্যালকনি থেকে এভাবেই ঝুলছিল সে।

৫১ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চাটিকে উদ্ধারের জন্য দুই ব্যক্তি মই চেপে ওপরে উঠছেন। তেমন কোনো মারাত্মক আঘাত ছাড়াই খুব অল্প সময়েই উদ্ধার করা হয় বাচ্চাটিকে।

বাচ্চাটিকে নিরাপদে উদ্ধার করা জন্য অনেকেই তাদের সোশ্যাল মিডিয়াতে অভিনন্দন জানিয়েছেন।

চীনে ভয়াবহ এমন ভিডিও এই প্রথম নয়। সেপ্টেম্বর একই রকমের একটি ঘটনার ভাইরাল ভিডিওতে দেখা যায় যে, একটি চাকার মধ্যে মাথা ঢুকে গিয়েছে একটি বাচ্চা ছেলের। এতে ঘাড়ে সামান্য আঘাত পায় ওই শিশুটি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: