সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলা প্রেসক্লাব মিলানের নতুন কমিঠি গঠন

ইতালি প্রতিনিধি:: ইতালির মিলানে প্রবাসী সংবাদকর্মীদের নিয়ে গঠিত বাংলা প্রেসক্লাব মিলান এর ২০১৯ -২০২০ সালের নতুন কমিঠি গঠন করা হয়েছে। লন্ডন ও বাংলাদেশ ভিত্তিক টেলিভিশন অনলাইন টিভি পত্রিকার প্রবাসী প্রতিনিধিদের কে নিয়ে এই সংগঠন গঠিত হয়েছে।

এটিএন বাংলা ইউকের মিলান প্রতিনিধি এ কে রুহুল সান কে সভাপতি, ঢাকা টাইমস পত্রিকার ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খন্দকার কে সিনিয়র সহ সভাপতি,চ্যানেল এস ইউকের মিলান প্রতিনিধি ও ডিবিসি টেলিভিশন এর মিলান প্রতিনিধি নাজমুল হোসেন কে সাধারণ সম্পাদক,এনটিভি ইউরোপের মিলান প্রতিনিধি ফেরদৌসী আক্তার পলি কে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক,বিজয় টিভির ইতালি প্রতিনিধি ও মিলান বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক আল আমিন হোসাইন কে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

খুব শিগ্রই ইতালির নর্দ এরিয়ার সকল সংবাদকর্মীদের কে নিয়ে বাংলা প্রেসক্লাব মিলানের পূর্ণাঙ্গ কমিটি একটি অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে। ইতিমধ্যে এই নব গঠিত বাংলা প্রেসক্লাব গঠিত হওয়ার পর থেকে মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন এবং এই সংগঠনের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন অনেকেই।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: